দিনাজপুরে কাল-বৈশাখীর ঝড়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

কালবৈশাখীর প্রথম ঝড়ে দিনাজপুরের পার্বতীপুরে গাছের ডাল মাথায় পড়ে ইতি রানী (৩০) নামে এক স্বাস্থ্যকর্মীর (সিএইচসিপি) মৃত্যু হয়েছে। ১৫ এপ্রিল বুধবার পার্বতীপুর উপজেলার চান্দোয়া পাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে বিকাল ৩টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।নিহত ইতি রানী পার্বতীপুর উপজেলার খামারপাড়া এলাকার সিএইচসিপি মৃনাল কান্তির স্ত্রী। একটি ৪ বছর বয়সী সন্তান আছে তার

সরজমিনে গিয়ে প্রমাণ মিলে, সকালে ইতি রানী দূর্গাপুর খামারপাড়া গ্রামের বাড়ি থেকে রিকশাযোগে কর্মস্থল পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথিমধ্যে কালবৈশাখী ও ঝড়-বৃষ্টি শুরু হয়। রিকশাটি পার্বতীপুর চান্দোয়া পাড়া মোড়ে পৌঁছলে একটি গাছের ডাল ভেঙে মাথায় পড়ে। এতে আহত হন তিনি।

আহত অবস্থায় তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পার্বতীপুর থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x