দেলদুয়ারে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

রাশেদ সরকার, দেলদুয়ার.

টাঙ্গাইলের দেলদুয়ারে ২০২২-২৩ অর্থ বছরে খরিপ-২/২০২৩-২৪ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় রোপা আমন (উফশী) ও গৃষ্মকালীন পেঁয়াজ (নাবী) উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রনোদনা’র উদ্বোধন করেন। উপজেলার ৮টি ইউনিয়নের ৯শ’ প্রান্তিক কৃষকের মাঝে ৫ কেজি করে ধানের বীজ ও ২০ কেজি সার (১০ কেজি ডিএপি + ১০ কেজি এমও পি) বিনা মূল্যে বিতরণ করা হবে।

এছাড়া গৃষ্মকালিন পেঁয়াজ চাষে চাষীদের উদ্বোদ্ধ করতে ১ কেজি বীজ ও ৪০ কেজি সার (২০ কেজি ডিএপি + ২০ কেজি এমওপি) বিনামূল্যে দেয়া হয়েছে। সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত বৈদ্য’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান এস. এম. এহসানুল হক সুমন, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ শোয়েব মাহমুদ।

এ সময় অফিসার ইনচার্জ দেলদুয়ার থানা মো. নাছির উদ্দিন মৃধা, সদর ইউপি চেয়ারম্যান মাসুদুজ্জামান খান, উপজেলা আ’লীগ সহ সভাপতি এস প্রতাপ মুকুল প্রমূখ উপস্থিত ছিলেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x