ধামরাইয়ে ঢাকা জেলা বিএনপির ১০ দফা দাবিতে মানববন্ধন

দেশে গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, কৃষি ও শিক্ষা উপকরণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধি এবং গণতন্ত্র পুনরুদ্ধার সহ ১০ দফা দাবীতে মানববন্ধন করেছে ঢাকা জেলা বিএনপি।

শনিবার (১১ মার্চ) দুপুরে এক ঘন্টার অনুমতিতে ধামরাই উপজেলার ধামরাই পৌর শহরের বিজয়নগর এলাকায় এ মানববন্ধন করেন ঢাকা জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসময় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, মানববন্ধনে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নিপুন রায় চৌধুরীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। গয়েশ্বর চন্দ্র রায় বলেন ১৯৭১ সালের মত আওয়ামী লীগ সরকার পিস কমিটি গঠন করেছে, যার নেতৃত্ব দিচ্ছেন ওবায়দুল কাদের।

এছাড়াও মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, বিএনপির সহ-পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ধামরাই উপজেলা বিএনপি র সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন, সহ ধামরাই, সাভার,কেরানীগঞ্জ, নবাবগঞ্জ, দোহার উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকল শ্রেণির নেত্রী বৃন্দরা। অনুষ্ঠান চলাকালিন সময়ে সাভার ও ধামরাই উপজেলা ছাত্রদলের মধ্যে হাতাহাতি হয় এসময় পুলিশের তৎপরতা ছিল চোখে পরার মতো, তবে পুলিশ নিরব ভুমিকা পালন করেন।

অপতথ্য রোধে সরকার, গণমাধ্যম ও সুশীল সমাজ একসঙ্গে কাজ করতে পারে

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ একসঙ্গে কাজ করতে পারে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x