নতুনধারার ইফতার আয়োজন শুরু

নতুনধারা বাংলাদেশ এনডিবি গত ১১ বছরের মত এ বছরও ‘ইফতার আয়োজন’ শুরু করেছে। ২৪ মার্চ পহেলা রমজান সন্ধ্যায় এই কর্মসূচির উদ্বোধন করেন চেয়ারম্যান মোমিন মেহেদী।

পুরানা পল্টন-বিজয়নগরস্থ দলীয় কার্যালয়ের সামনে নিরন্ন-ভাসমান মানুষদের সৌজন্যে এই ইফতার আয়োজনে নিজের রান্না করা খাবার বন্টন করে খাওয়ান নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। উপস্থিত ছিলেন নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য শেখ লিজা প্রমুখ।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর প্রতি বছর রমজানে ‘ইফতার আয়োজন’ কর্মসূচি পালন করে আসছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। সারা মাস রাজধানী ঢাকাসহ দেশের ৪৪ জেলা ১০৪ উপজেলা শাখায় নতুনধারার নেতৃবৃন্দ এই কর্মসূচি পালন করবেন বলে জানান নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x