নদীতে মাছ ধরতে গিয়ে কালবৈশাখী ঝড়ে নিহত ১

ঢাকার দোহার উপজেলার বিলাসপুরে ঝড়ের কবলে পড়ে মো. ইয়ানুস ভরদার (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ইয়ানুস ভরদার উপজেলার বিলাসপুর ইউনিয়নের দক্ষিণ দেবীনগর গ্রামের ইমান ভরদারের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার ইয়ানুস এবং তার ছেলে রুবেলকে নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে যায়। সন্ধ্যায় ঝড় শুরু হলে প্রচণ্ড বাতাসে নৌকা ডুবে যায়।

এ সময় রুবেল কোনোমতে তীরে উঠে আসলেও তার পিতা ইয়ানুস ভরদারকে আর পাওয়া যায়নি। পরে আজ বুধবার সকালে ইয়ানুসের মরদেহ পাশের গ্রামের পদ্মাতীরের একটি ঘাটে তাঁর লাশ পাওয়া পাওয়া যায়।

এ বিষয়ে দোহারের কুতুবপুর নৌ পুলিশের উপপরিদর্শক (এসআই) জহরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা নিহতের বাড়ি গিয়েছিলাম। ঝড়ের কবলে পরে মারা গেছে, তাই পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x