নিখোঁজের তিনদিন পর সিঙ্গাইরে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

মানিকগঞ্জ, প্রতিনিধি:

নিখোঁজের তিনদিন পর শরিফুল ইসলাম (২৮) নামে নিখোঁজ এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ আগষ্ট) সকাল ১১ টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের আজিমপুর এলাকা (হানিফের ভিটা) থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে পৌর এলাকার মধ্য সিঙ্গাইর (পুকুর পাড়া) মহল্লার মৃত শহিদুল ইসলামের ছেলে। গত ২১ আগষ্ট ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে সড়কে বেড় হয়ে নিখোঁজ হন তিনি । নিহতের পরিবারের ধারণা, শরিফুল ইসলামকে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার (২১ আগষ্ট) সকালে শরিফুল ইসলাম ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে সড়কে বেড় হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পর অনেক খোজাখুজি করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। পরে ২২ আগষ্ট বিষয়টি থানা পুলিশকে জানান স্বজনরা।

মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে পেপে ক্ষেতে কাজ করার সময় শ্রমিকরা হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের পাশে আজিমপুর এলাকার হানিফের ভিটায় জঙ্গলের ভিতর একটি লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বজনরা নিশ্চিত করেন লাশটি অটোরিকশা চালক শরিফুল ইসলামের।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, অটোরিকশা চালক শরিফুল ইসলামের নিখোঁজের বিষয়টি জানার পর তার সন্ধানে মাঠে নামে পুলিশ। অনেক অনুসন্ধান করার পরও তার খোজ মিলেনি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। অটোরিকশাটি উদ্ধার ও হাত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে গুরুত্বসহকারে মাঠে কাজ করছে পুলিশ। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটন ও অপরাধীরা গ্রেফতার হবে।

এ ঘটনায় জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x