নিখোঁজ শিশুর লাশ পাওয়া গেল ধান ক্ষেতে

দিনাজপুরের বীরগঞ্জে নানা মৃত আজিজুর রহমানের বাড়িতে বেড়াতে এসে নিখোঁজের একদিন পর ধান ক্ষেত হতে মোঃ আদিল আহনাফ নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত শিশু মোঃ আদিল আহনাফ(৮) বগুড়া জেলার কোতয়ালী থানার দক্ষিণ পাড়া গ্রামের মোঃ কামরুজ্জামানের ছেলে।

শনিবার বিকেল সাড়ে ৩টায় বীরগঞ্জ উপজেলা মোহনপুর ইউনিয়নের দক্ষিণ পলাশবাড়ী গ্রামের একটি ধান ক্ষেত হতে শিশুর মরদেহটি উদ্ধার করে হয়েছে। এর আগে গত শুক্রবার বিকেল ৪টা হতে নিখোঁজ ছিল সে। স্থানীয় বাসিন্দা মোঃ ফরহাদ হোসেন জানান, মোঃকামরুজ্জামানের দাদি শ্বাশুড়ী মোছাঃ আজিজা খাতুন গত বৃহস্পতিবার রাতে মারা যান। মৃত দাদি শ্বাশুড়ির দাফনে অংশ নিতে স্ত্রী আফরিনা ইসলাম এবং সন্তান মোঃ আদিল আহনাফকে নিয়ে বগুড়া হতে শুক্রবার দিনাজপুরের বীরগঞ্জে আসেন তিনি।

শুক্রবার বিকেল ৩টায় তার দাদী শ্বাশুড়ীর দাফন শেষে বিকেল ৪টার পর থেকে ছেলে মোঃ আদিল আহনাফকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোজ নিয়ে না পেয়ে স্থানীয় ভাবে মাইকিং করা হয়। এরপরও সন্ধান না পেয়ে শুক্রবার রাতে বীরগঞ্জ থানায় একটি জিডি করেন। এরপর শনিবার দিনপর খোজার পর বিকেল সাড়ে ৩টায় বাড়ী হতে আনুমনিক ৫০০ মিটার দুরে পশ্চিমে এলাকার লোকজন একটি ধান খেতে তার মহদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে সংবাদ দেওয়া হয়।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার এস আই মোঃ মমিন জানান, এ ব্যাপারে শুক্রবার রাতে পারিবারের পক্ষ থেকে একটি নিখোঁজ সংক্রান্ত ডিডি করা হয়। ঘটনাস্থলে বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোদাদাদ সুমন এবং ওসি সুব্রত কুমার সরকার উপস্থিত হয়েছে। পাশাপাশি ঘটনাস্থলে সিআইডির একটি দল রওয়ানা হয়েছেন।

বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ এই হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x