নিজে ডাল ভাত খেয়ে হলেও মানুষের জন্য কাজ করবো- ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত।

বাংলাদেশ আওয়ামিলীগ ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য, শাকসু’র সাবেক ভারপ্রাপ্ত ভিপি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, ঝালকাঠির রাজাপুরের নিজ গালুয়ার সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত রাজাপুরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

আজ ২৭ ফেব্রুয়ারি বিকেলে নিজ গালুয়া তার নিজ বাড়িতে রাজাপুর প্রেসক্লাব, সাংবাদিক ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা একনিষ্ঠ কর্মী। তার অনুমতি সাপেক্ষে আমি আমার নিজ এলাকায় বাংলাদেশ সরকারের উন্নয়নের কথা আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে এসেছি। বাংলাদেশ সরকার দেশের জন্য, দেশের মানুষের জন্য যা করেছে তা সকলের জানা দরকার। এখন থেকে আমি নিয়মিত রাজাপুর কাঠালিয়ায় আসবো। এতদিন আসার তেমন উপায় ছিলনা।

এখন থেকে আমি ডাল ভাত খেয়ে হলেও মানুষের পাশে থাকবো। মানুষের পাশে থাকার জন্যই আমি আমার নিজ এলাকায় এসেছি। আল্লাহ আমাকে টাকা দিয়েছে, আমায় মেধা দিয়েছে। এখন আমার দরকার সম্মান, ভালোবাসা। আমি দলের জন্য গুলি খেয়েছি।

আমি মনেকরি আল্লাহ আমায় বোনাস জীবন দিয়েছে। তাই এই বোনাস জীবনে মানুষের জন্য কিছু করতে চাই। মানুষ চাইলে তারাই আমাকে জনপ্রতিনিধি বানাবে, সংসদে পাঠাবে।

তিনি আরো বলেন, জননেতা আমির হোসেন আমু আমার রাজনৈতিক অবিভাবক। তিনি যেমন বলছেন এখন তেমনই চলছি এবং আগামীতেও যেমন বলবেন তেমনই চলব। তাকে সব সময় আমি আমার মাথার উপরেই রাখি। তিনি আমাদের দেশের গর্ব।

ঝালকাঠি জেলায় সে জন্মগ্রহণ করেছে এটা আমাদের পরম পাওয়া। এসময় তিনি সাংবাদিকদের ভিবিন্ন প্রশ্নের উত্তর দেন। এই কেন্দ্রীয় নেতা আগামী ২ তারিখ বুধবার পর্যন্ত মোট ৪ দিনের রাজনৈতিক সফরে নিজ এলাকায় এসেছেন।

এই সময়ের মধ্যে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদীয় আসনের সব এলাকায় জনসংযোগ করবেন বলে জানান তিনি। তার আগামীর সকল কার্যক্রমে সাংবাদিকদের পাশে থাকার আহবান জানিয়েছেন। তিনি তার কর্মকাণ্ডের খারাপকে খারাপ এবং ভালোকে ভালো বলে সহযোগিতা করার কথাও বলেছেন এসময়।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x