নৌকা প্রতিকে বিপুল ভোটে জয়লাভ করতে চান জেলা পরিষদের সদস্য আব্দুল আলীম কোম্পানী

মিজানুর রহমান :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের মত মানিকগঞ্জ জেলার সিংগাইরেও প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে । পছন্দের প্রার্থীদের কর্মী ও সমর্থকরা জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে নিত্যি নতুন উঠান বৈঠক ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের ছবি আপলোড দিয়ে নেট দুনিয়া ভাইরাল করছে এবং পাশাপাশি বিভিন্ন পাড়া মহল্লা ও চায়ের দোকানগুলোতে আলোচনা-সমালোচনায় মুখরিত হয়ে ওঠছে রাজনীতি অঙ্গন ।

আসন্ন ইউপি নির্বাচনে বর্তমান ক্ষমতাসীন দল আ’লীগের মনোয়ন নৌকা প্রতীক চেয়ে প্রচার-প্রচারণা ও দলের হাইকমান্ডের সাথে নিয়মিত যোগাযোগ মেইনটেইন করে চলছেন মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য সিংগাইর থানা আ’লীগের অর্থ বিষয়ক সম্পাদক জনপ্রিয় ব্যক্তিত্বের অধিকারী আব্দুল আলীম কোম্পানী ।

আব্দুল আলীম কোম্পানী সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের শাহরাইল এলাকার স্থানীয় বাসিন্দা । তিনি মেসার্স এএইচএম ব্রিকস ও এ এইচ এম ব্রিকস এ্যান্ড কন্সট্রাকশনের সত্বাধীকারী । বাংলাদেশ ইট প্রস্তুতকারক মালিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক । শিক্ষাক্ষেত্রের উন্নয়নে রয়েছে তার গভীর আগ্রহ ।

সে সুবাদে তিনি শাহরাইল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ এবং পার্শ্ববর্তী থানা সাভারের তালবাগ এলাকার স্ট্যান্ডার্ড পাবলিক স্কুলের পরিচালক তিনি ।

নিজ এলাকা পূর্ব সাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়েরও তিনি ম্যানেজিং কমিটির সভাপতি । সাভারে বাড়ি করার কারণে সেখানকার সাভারস্থ সিংগাইর কমিটির সাংগঠনিক সম্পাদক হন তিনি । এলাকায় জনগনের বেশ সাড়া পাচ্ছেন তিনি ।

কোটি টাকার মালিক হয়েও গরিব-ধনী সবার সাথে সৌহার্দপূর্ণ আচরণে তিনি সবার প্রিয় পাত্রতে মনের মণী কোঠায় আছেন । তার ছোটভাই ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সফল সভাপতি আব্দুল হালিম । তিনি বেজায় স্মার্ট তরুণ ।

এলাকাজুড়ে রয়েছে তাদের পরিবারবর্গের আলাদা এক সুনাম । আব্দুল হালিম বলেন, আমার বড় ভাইকে নৌকা প্রতীক দিলে বিপুল ভোটে পাশ করে এমপি মমতাজ তথা আ’লীগের একচেটিয়া আধিপত্য বিস্তার করে উন্নয়নের জোয়ার বইয়ে দিব ইনশাহ আল্লাহ্ ।

আব্দুল আলীম কোম্পানী বলেন, আমাদের শাহরাইলের প্রধান পাকা সড়কটির বেহাল দশা দীর্ঘদিন যাবৎ । তাই এ সড়ক মেরামতসহ এলাকার উন্নয়ন করাই হবে আমার প্রধান লক্ষ্য ।

সেই সাথে মাননীয় এমপি মমতাজ বেগমের নির্দেশনা মতে আ’লীগের হয়ে আজীবন কাজ করে যেতে চাই ।

ভারতের কাছে সিরিজ হার বাংলাদেশের

আগের দুই ম্যাচ হারায় তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছিল বাঁচা-মরার লড়াই। সিরিজে টিকে থাকার লড়াইয়েও নিগার সুলতানারা ব্যাটে-বলে জ্বলে উঠতে পারলেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x