পরীমনি-রাজকে উকিল নোটিশ

২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি বিয়ে করেন ফেরদৌস কবির সৌরভকে। কাবিন এক লাখ টাকা। কিন্তু ওই স্বামীকে তালাক না দিয়ে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি।তাই ১০ বছর আগে বিয়ে করা স্বামীকে তালাক না দিয়ে অবৈধভাবে ফের বিয়ে করার অভিযোগে পরীমণি ও রাজকে উকিল নোটিশ দিয়েছেন এক আইনজীবী।

কুমিল্লা থেকে এ আইনি নোটিশ পাঠিয়েছেন আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। আগামী ৭ কর্মদিবসের মধ্যে জবাব না এলে আইনি পদক্ষেপ নেয়ার কথাও বলা হয়েছে নোটিশে।নোটিশ দাতা আইনজীবী বলেন, পরীমণির কাছে যদি নথিপত্র থাকে, তাহলে সেটা যেন প্রকাশ্যে আনা হয়।

কুমিল্লা জজ কোর্টের আইনজীবীর দাবি- ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে বিয়ে করেন। ওই সময় এক লাখ টাকার কাবিন করা হয়। বিয়েটি নিবন্ধিত হয় কেশবপুর শহরের অফিসপাড়ার কাজী এম ইমরান হোসেনের মাধ্যমে।

এদিকে ফেরদৌসকে তালাক না দিয়ে নায়িকা পরীমনি গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করে আইন লঙ্ঘন করেছেন। এমন অভিযোগও আনা হয় ওই নোটিশে।

বছরের প্রথম দিকে (১০ জানুয়ারি) মা হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর পরীর বিয়ের খবরটি প্রকাশিত হয়। গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে প্রেমে পড়েন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। তারপর ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।

এরপর ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্য ও একান্ত কাছের কিছু মানুষ নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x