পলাশবাড়ীতে কার্গো ট্রাক চাপায় সিএনজি চালকসহ নিহত-৪ আহত-৩

 মোঃ আলমগীর ইসলাম:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ঢাকা – রংপুর মহাসড়কের প্রশিকা নামক স্থানে কার্গো ট্রাক চাপায় সিএনজিতে থাকা সিএনজি চালকসহ ৩ জন ঘটনাস্থলে ও একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন । এ ঘটনায় শিশুসহ আরো ৩ জন আহত হয়েছেন।
আজ বিকাল সাড়ে ৫টার সময় ধাপেরহাট হতে সিএনজি যোগে পলাশবাড়ী যাওয়ার পথে বগুড়ার দিক থেকে আসা কার্গো ট্রাকের চাপায় সিএনজি চালকসহ ৪ জন নিহত এবং শিশুসহ ৩ জনকে গুরুতর অবস্থায় পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়েছে।
সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর ২ জন কে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দূর্ঘটনায় পর ঘাতক ট্রাকটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। নিহতের বা আহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।
ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান পলাশবাড়ী ফায়ার সার্ভিস টিম,পলাশবাড়ী থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।পরে মরদেহ গুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ হেফাজত নেওয়া হয়েছে।

কালিয়াকৈরে মদ গাঁজা সেবনে দিবালোকে ঝিমাচ্ছে

গাজীপুরের কালিয়াকৈরে বিভিন্ন এলাকায় মদ গাঁজা আসক্ত যুবকের দৃশ্যপট চোখে অবলোকন করেছে। এলাকায় মাঝারে আড্ডা চলছে নিরবে। বৈরাবৈরি মাজার,শ্রীফলতলি মাজারে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x