পল্লবীতে বন্ধ ফ্ল্যাট থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার

রাজধানী মিরপুর পল্লবীতে নিজ বাসায় বিপ্লব জামান নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি পেশায় সাংবাদিক ছিলেন বলে পুলিশ জানতে পেরেছে।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যার দিকে ঘটনাস্থল থেকে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, পল্লবী সাংবাদিক প্লট রোড নম্বর ৭ এলাকার একটি ভবনের ফ্লাট থেকে বিপ্লব জামানের মরদেহ উদ্ধার করা হচ্ছে।

সিআইডি ক্রাইম সিন ঘটনাস্থলে কাজ শুরু করেছে। যতটুকু দরজার ফাঁক দিয়ে দেখা গেছে মরদেহটি বারান্দায় পড়ে আছে। দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় মরদেহটি পচতে শুরু করেছে বলে ধারণা করা হচ্ছে। ওসি আরও জানান, বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হবে।

পুলিশ জানায়, বিপ্লব জামান ইংরেজি দৈনিক ফাইনেন্সিয়াল এক্সপ্রেস এর সংবাদ উপদেষ্টা (নিউজ কনসালটেন্ট) ছিলেন। যে ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার হয়েছে সেখানে তিনি ভাড়া থাকতেন। ওই বাড়ির মালিকও একজন সাংবাদিক। পুলিশ এ বিষয়ে কাজ করছে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x