পাবনায় আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

পাবনার হিমাইতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়ী গ্রামে সাইদুর রহমান মালিথা ওরফে সাইদার (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় বাজার থেকে নিজ বাড়ির দিকে ফেরার পথে তাকে গুলি করে হত্যা করা হয়। সাইদুর রহমান মালিথার বাড়ি ওই ইউনিয়নের কাবলীপাড়া গ্রামে। তিনি পাবনা পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানান, দুপুর দেড়টার দিকে সাইদার স্থানীয় বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে চর বাঙ্গাবাড়ী মুজিব বাঁধের উপর মোটরসাইকেল যোগে হেলমেট পরিহিত একদল দুর্বৃত্ত এসে তাকে ঘিরে ধরে। এরপর তাকে লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুড়তে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

নিহতের নাতি সাদ্দাম মোল্লা জানান, সাইদার নানা ফোন করে আমাকে আসতে বলে, আমি সেখানে গেলে কথা শেষে নামাজ পড়ার জন্য বাড়ির দিকে রওয়ানা হই। এর ১০ মিনিট পরই শুনতে পাই তাকে কারা যেন হত্যা করেছে।

নিহতের স্ত্রী দিলরুবা জাহান কান্নাজড়িত কণ্ঠে বলেন, বাড়ি থেকে বের হয়ে এসেছে। আমি নাবালক তিন সন্তান নিয়ে কি করবো। যারা আমার স্বামীকে হত্যা করেছে তাদের আমি শাস্তি চাই বলেই কান্নাকাটি শুরু করে দেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ওই এলাকায় একটি সোলার প্লান্ট নিয়ে দীর্ঘদিন ধরে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। পুলিশ সুপার স্যারও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিক রিয়াজ’কে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশন এর উদ্যোগে খুলনায় ডিবি পুলিশ কর্তৃক জাতীয় সাপ্তাহিক অপরাধ বিচিত্রা'র খুলনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x