পৌর সচিবের আঘাতে হাসপাতালে টিকাদানকারী

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌর সচিব ইরানি আক্তারের আঘাতে পৌরসভার দুই কর্মচারি আহত হয়েছেন। এঘটনায় পৌরসভার টিকাদানকারী নূরজাহান বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন । সোমবার দুপুরে ওই ভুক্তভোগী নারী থানায় সাধারণ ডায়েরি করেছেন। পৌর সচিবের এমন ন্যক্কারজনক ঘটনায় হতবাক সচেতন মহল।

নূরজাহান বেগম জানান, আমি সিঙ্গাইর পৌরসভায় টিকাদানকারী হিসেবে কর্মরত রয়েছি। গত রোববার বিকেলে পৌর হাজিরা খাতায় স্বাক্ষর করা নিয়ে নৈশপ্রহরী তারা মিয়ার সাথে পৌর সচিবের বাগবিতণ্ডা শুনে আমি অফিসে যাই। এসময় পৌর সচিব ইরানি আক্তার হাজিরা খাতা লাথি দিয়ে ফেলে দেয়। আমি প্রতিবাদ করলে পৌর সচিব আমাকে চুলের মূঠি ধরে মুখে ও মাথায় আঘাত করেন। নৈশপ্রহরী তারা মিয়া বাধা দিলে তাকেও জুতাপেটা করেন ইরানি আক্তার। পরে আমার ডাক চিৎকারে অফিসের অন্য কর্মকর্তা-কর্মচারীরা আমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত পৌর সচিব ইরানি আক্তার বলেন, অফিসের স্টাফরা হাজিরা খাতায় নিয়ম অনুযায়ী কেউ স্বাক্ষর করেন না। অধিকাংশ কর্মচারিরাই দেরিতে অফিসে আসেন। এবিষয়ে আমি তদারকি করলে তাদের সাথে আমার বিরোধ তৈরি হয়। গত সোমবার বিকেলে নৈশপ্রহরী তারা মিয়া,টিকাদানকারী নূরজাহান বেগম পরিকল্পিতভাবে আমার উপর হামলা করে।

এবিষয়ে জানতে পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশারের মোবাইল ফোনে কল করলে তিনি জানান, এখন ব্যস্ত আছি। পরে সরাসরি কথা হবে। সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত(ওসি)শফিকুল ইসলাম মোল্লা বলেন, এবিষয়ে পৌর সচিব ইরানি আক্তার ও টিকাদানকারী নূরজাহান বেগম সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x