প্রতিবেশী বাবা-ছেলের মারামারি থামাতে গিয়ে গৃহবধূর মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবেশী বাবা-ছেলের মারামারি থামাতে গিয়ে ঢিল লেগে মেহেরুন নেছা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাটারা ইউনিয়নে ফুলবাড়ীয়া এলাকায় বাবা ফরহাদ মিয়া ও ছেলে জিহাদ হাসানের মধ্যে মোবাইল ফোন কিনে দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। ছেলে জিহাদ হাসান রাগের মাথায় পাশে থাকা ইটের টুকরা দিয়ে বাবাকে উদ্দেশ্য করে ঢিল ছুঁড়ে মারলে ইটের ঢিলটি প্রতিবেশী রহিস উদ্দিনের স্ত্রী মেহেরুন নেছার বুকে লাগে। এতে ঘটনাস্থলেই মেহেরুন নেছার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, ‌‘ঝগড়া থামাতে গিয়ে ইটের আঘাতে মেহেরুন নেছা নামে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x