প্রশাসনিক জটিলতার বন্ধ থাকা যাদুকাটার বালু মহালের সীমানা নির্ধারণ

দীর্ঘদিন প্রশাসনিক জটিলতার বন্ধ থাকার পর সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ফাজিলপুর কোয়ারি কেন্দ্রিক সীমান্তনদী যাদুকাটার বালু মহাল (এক) আজ(২৮ ডিসেম্বর মঙ্গলবার) দুপুরে পূনরায় ইজরারদারকে সীমানা নির্ধারণ করে দিয়েছেনসুনামগঞ্জ জেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও সুনামগঞ্জ -২৮ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান সরেজমিন এসে সার্ভিয়ারের মাধ্যমে ইজারাকৃত মহাল (এক) এর সীমানা নির্ধারনকরে নদীর তীরে লাল নিশানা টাঙ্গিয়ে ইজারাদারকে বোঝিয়ে দেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা এসেছি এখানে ইজারাদারেরও স্বার্থ দেখতে এবং সরকারের স্বার্থও রক্ষা করতে । যাতে সীমান্তে কোনও ধরনের অপ্রিতিকর ঘটনা না ঘটে।

আমরা ভাল মন নিয়ে এসেছি যাতে সবার স্বার্থ রক্ষা হয় বিজিবি’র সিও এ ব্যপারে আন্তরিক। আমরা ভাল সমাধান চাই এ জন্যই সরজমিনে সীমান্ত দেখতে আসছি।আমরা সরকারের স্বার্থ রক্ষা করে সীমানা নির্ধারণ করে দিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মো. মাহবুবুর রহমান, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক বিজন কুমার সিংহ, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি জিয়াউল হক, ইজারাদার মো. আজাদ মিয়া, কাজী ফরহাদ হোসেন প্রমুখ।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x