ফরিদপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ পুলিশসহ আহত ১

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় ৬ নং তালমা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে পুলিশসহ ১৭ জন আহত হয়েছে। এছাড়া স্থানীয় এক সংবাদকর্মীর মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে ​তালমা ইউনিয়নের রসুলপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সতন্ত্র (মোটরসাইকেল প্রতীক) চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন মিয়া স্থানীয় রসুলপুর বাজারে পথসভা করছিলেন।

অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী (নৌকা) রনজিৎ কুমার মন্ডলের সমর্থকেরা একটি মিছিল নিয়ে বাজারে প্রবেশ করে। এ সময় দুই গ্রুপের মাঝে উত্তেজনার সৃষ্টি হলে পরে তা সংঘর্ষে রূপ নেয়।

ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে পুলিশসহ দুই গ্রুপের প্রায় ১৭ জন আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক পুলিশ গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে।

এদিকে ঘটনার পর থেকে উভয়পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ইউনিয়নের সাধারন ভোটারদের মাঝেও চরম ভীতির সৃষ্টি হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নগরকান্দা থানার ওসি সেলিম রেজা বিপ্লব বলেন, সংঘর্ষ ঠেকাতে গিয়ে পুলিশের তিনজন সদস্য আহত হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

ভারতের কাছে সিরিজ হার বাংলাদেশের

আগের দুই ম্যাচ হারায় তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছিল বাঁচা-মরার লড়াই। সিরিজে টিকে থাকার লড়াইয়েও নিগার সুলতানারা ব্যাটে-বলে জ্বলে উঠতে পারলেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x