ফেনীতে পুলিশ-বিএনপির সংঘর্ষ, আহত ১২

ফেনীর সোনাগাজীতে কর্মসূচি পালনকে কেন্দ্র করে বিএনপি ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সোনাগাজী-দাগনভুইয়া পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাশকুর রহমানসহ ১২ জন আহত হয়েছেন।

সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা পৌনে ছয়টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত এএসপিসহ সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় ৫ জন বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সড়কে সব ধরনের যান চলাচল আপাতত বন্ধ রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সোনাগাজী উপজেলা বিএনপি। এ বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে এবং পৌর ও কলেজ ছাত্রলীগের একই স্থানে শোক সভা ডাকা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে বিকেল সাড়ে ৩টায় বিএনপির নেতা-কর্মীরা সোনাগাজীর জিরো পয়েন্টের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে অগ্রসর হলে ভৈরব চৌধুরী হাট রাস্তার কাছে পৌঁছালে পুলিশ তাদের বাধা দেয়। এতে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ বাধে।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন বলেন, ‘যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।’

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x