বাংলাদেশ-অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দলের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আজ বুধবার তার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ ও সফররত অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের সদস্যরা শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রধানমন্ত্রী দুই দলের অধিনায়ককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও অস্ট্রেলিয়া জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক অ্যালিসা হিলি বাংলাদেশের প্রধানমন্ত্রীর হাতে তাদের দলের জার্সি তুলে দেন। এই জার্সিতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের খেলোয়াড়দের সবার সাক্ষর ছিল। সাক্ষাত শেষে দুই দলের খেলোয়াড়রা প্রধানমন্ত্রীর সঙ্গে আলাদাভাবে ছবি তোলেন।

এ সময় ঢাকাস্থ অস্ট্রেলিয়ান হাইকমিশনের ভারপ্রাপ্ত হাইকমিশনার নারদিয়া সিম্পসন এবং বিসিবির নারী উইংয়ের চেয়ারপার্সন সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল বর্তমানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে। প্রথম দুই ম্যাচ জিতেছে অজি নারীরা। বৃহস্পতিবার তৃতীয় ও শেষ ম্যাচ।

এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতে নেয় বিশ্ব ক্রিকেটের পরাশক্তি অস্ট্রেলিয়া।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x