বিএনপির কালো হাত বেঙ্গে দাও গুড়িয়ে দাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে রৌমারী আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ

বিএনপির নেতাকর্মী কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তিসহ সারা দেশে বিএনপির জ্বালাও-পোড়াও এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামী লীগ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলা আওয়ামী লীগের অফিস কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ভোলামোড় নামক স্থাণে সকল নেতাকর্মীরা একত্রিত হয়। বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী-প্রধান বক্তার বক্তব্যে বলেন এখানে ৭১ একাত্তরে হানাদার বাহিনী রৌমারী –রাজিবপুরে ঢুকতে দেইনি- ঠিক একইভাবে বিএনপি, জামাত,সন্ত্রাস,জঙ্গিরা এই পবিত্র মাটিতে ঠাই পাবেনা এভাবেই বক্তব্যে বলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি।

তিনি আরও বলেন বিএনপি জামাত জঙ্গিরা রাস্তায় দারিয়ে সমাবেশ করবে মানুষের চলাফেরায় সমস্যা সৃষ্টি করবে এটা কি নৈতিকতায় পরেনা। দেশটাকে বিভিন্নভাবে পিচিয়ে নেয়ার চেষ্টায় নয়া পল্টনে সমাবেশের ডাক দিয়ে এখন কোথায় একটাও খোজে পাওয়া যাচ্ছেনা বিএনপি নেতাদের। আরো বক্তব্য রাখেন উপজেলার নবনির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা প্রধান শিক্ষক সিজি জামান সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়।

উপজেলা যুবলীগের সভাপতি হারুন আর রশিদ জেলা পরিষদ সদস্য কুড়িগ্রাম,সাবেক ছাত্রনেতা নরুল ইসলাম,ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি বাংলা টিভির রৌমারী প্রতিনিধিসহ উপজেলা আওয়ামী লীগের সহল অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধুরাও উপস্তিতি ছিলেন।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x