বিএনপির দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

আসন্ন চারটি আসনের উপ-নির্বাচনের জন্য বিএনপির ২৯ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আজ বিকাল পাঁচটায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। এ সময় কার্যালয়ের বাইরে থাকা দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ সময় কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।প্রত্যক্ষ্যদর্শীরা জানান, ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী যুবদল নেতা এস এম জাহাঙ্গীর হোসেন ও কফিল উদ্দিনের সমর্থকদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় একজনের মাথা ফেঁটে যায়।এদিন দুপুরের পর থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। বিকাল চারটার পর থেকে ওই এলাকা লোকে লোকারন্য হয়ে যায়।

এ সময় মনোনয়ন প্রত্যাশীদের সমর্থকরা প্রার্থীদের পক্ষে বিভিন্ন স্লোগান দেন।এ সময় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। তবে কিছুক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x