বিএনপির নেতা আলী আজম খানের বাসায় গণঅধিকার পরিষদের প্রতিনিধি দল

মাসুদুর রহমান

গাজীপুর জেলাধীন কালিয়াকৈর উপজেলা বিএনপি নেতা ও বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি আলি আজম খানের মায়ের মৃত্যর পর জানাজাতে কারাবন্দী আলী আজম খানকে হাতকড়া ও ডান্ডাব্যারি পরিহিত অবস্থায় জানাযায় উপস্থিত করার মানবতার বিরুদ্ধি কার্যকর্ম করে পুলিশ, অমানবিক কার্যকর্মের ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানানো হয়।

এরপর শোকাবহ পরিবারের সাথে গণঅধিকার পরিষদের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়, পরবর্তী সময়ে মরহুমার কবর জিয়ারত ও দোয়া করা হয়।

এইসময় উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও গাজীপুর জেলা গণঅধিকার পরিষদের আহবায়ক পাঠান আজহার, সদস্য সচিব হাজী মোবারক হোসেন সরকার, যুগ্ম আহবায়ক মান্নান দেওয়ান,মোঃ আজিবুর রহমান এবং জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক মারুফ রানা ও কালিয়াকৈর উপজেলা গণঅধিকার পরিষদে সদস্য সচিব সজিব সরকার,যুগ্ম আহবায়ক মোঃ ইদ্রিস খান ও কালিয়াকৈর উপজেলা যুব অধিকার পরিষদের আহবায়ক সাহেদ মেহরাজ।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x