বিএনপির বিজয় দিবসের শ্রদ্ধা ছাত্রলীগের হামলা আহত ৫

নড়াইলে মহান বিজয় দিবসে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক নিবেদন করতে গিয়ে ছাত্রলীগের হামলায় বিএনপি ও যুবদলের ৫ নেতা-কর্মী আহত হয়েছেন।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রফিকুল ইসলাম নামে যুবদল নেতাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকিরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, মহান বিজয় দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জেলা বিএনপির নেতৃবৃন্দ ফুল নিয়ে জেলা শিল্পকলা একাডেমী চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে যান। ফুল দেয়ার আগেই ছাত্রলীগের হামলায় সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোজাহিদুর রহমান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মঞ্জুরুল সাইদ বাবু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবীর, যুবদল কর্মী বাসু আহত হন।

জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম বলেন, প্রতিবছরের ন্যায় ১৬ ডিসেম্বর বিজয় দিবসে শিল্পকলায় স্মৃতিসৌধে ফুলের শুভেচ্ছা জানাতে গেলে ছাত্রলীগের নেতৃত্বে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালানো হয়। এতে ৫/৬ জন নেতাকর্মী আহত হন।

এ সময় আমাদের ফুলের বেদি ভেঙ্গে ফেলে ও ব্যানার ছিড়ে ফেলে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই।
এ বিষয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর সাথে মোব্ইাল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুর রহমান বলেন, হামলার ঘটনা আমার জানা নাই। ঘটনাটি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x