বিরুলিয়ার উন্নয়নে নব প্রজন্মকে নির্বাচিত করতে আহবান জানিয়েছেন সুমন মিয়া

মো.মাইনুল ইসলামঃ সাভার উপজেলার ঐতিহ্যবাহী আদি রাজা জমিদারদের বসবাস ও গোলাপ গ্রাম হিসেবে সু-পরিচিত আসন্ন ৭নং বিরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে এবারও ৩ জন প্রার্থী ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাদের মধ্যে রয়েছে রহমত উল্লাহর ছোট ছেলে মো. সুমন মিয়া নবাগত তরুণ ও শিক্ষানুরাাগী।
প্রার্থীরা সকলেই নিজেদের অবস্থানকে ধরে রাখতে ওয়ার্ডবাসীর সুখ দুঃখের খোজ খবর নিচ্ছেন এবং দোয়া ও শুভকামনা আশা করছেন। তবে তাদের এলাকায় সকলেরই আলাদা আলাদা গ্রহনযোগ‍্যতা রয়েছে।

সুমন মিয়া বিরুলিয়া উচ্চ বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সদস্য ও একাধিক বার বিরুলিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সফল সহ সভাপতি ছিলেন। তিনি বিভিন্ন সামাজিক অবকাঠামোর মধ্যে সফল ভূমিকা পালন করেছেন।তিনি গ্রামের বেকার যুবকদের নিয়ে এলাকার বিভিন্ন সেচ্ছাসেবী উন্নয়ন মূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করেছেন।

এলাকায় মাদক সন্ত্রাস নির্মূলে তিনি সব সময়ই সোচ্চার ছিলেন।তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলেন।নারীদের উন্নয়ন, জীবন জীবিকা ও কর্মসংস্থান তৈরিতে তার ভূমিকা রয়েছে।তিনি বিরুলিয়া ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি সদস্য পদে রয়েছেন।

তিনি বলেন আমি ইউপি সদস‍্য নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।এলাকার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে তার অবদান অপরিসীম।গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখা চালিয়ে নেয়ার ক্ষেত্রে তিনি সব সময় সচেষ্ট। তিনি এলাকার রাস্তাঘাটের উন্নয়ন সহ সকল সামাজিক আচার অনুষ্ঠানে সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন।

এলাকায় বিভিন্ন ধরনের খেলাধূলায় তিনি বিশেষ ভূমিকা পালন করেন। এলাকার মসজিদ মাদ্রাসা গুলোতে ও তার অবদান রয়েছে।

তিনি আরো বলেনঃ এলাকার জনগণ যদি আমাকে ভোটে নির্বাচিত করেন তাহলে আমি আমার এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূল করতে বদ্ধ পরিকর হবো।

সরকারের মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে আমার এলাকার উন্নয়নের ধারা অব‍্যাহত থাকবে ইনশাআল্লাহ।

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x