বিরুলিয়ায় নৌকা প্রতিকে আবারও নির্বাচিত হওয়ার সম্ভাবনায় সাইদুর রহমান সুজন

মাইনুল ইসলামঃ আসন্ন ৭নং বিরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।তাদের মধ্যে একজন বর্তমান চেয়ারম্যান তিনি হলেন সাইদুর রহমান সুজন মাদবর।

তারা সকলেই নিজেদের অবস্থানকে ধরে রাখতে ইউনিয়ন বাসীর সুখ দুঃখের খোজ খবর নিচ্ছেন এবং দোয়া ও শুভকামনা আশা করছেন।তারা শান্তিপূর্ন ভাবে মিছিল মিটিং পথসভা ও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন ।

সাইদুর রহমান সুজন দেউন সাইপাড়ার এক পথসভায় সকলের উদ্দেশ্যে বলেন আমি প্রধান মন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। আমাকে শেখ হাসিনা নৌকার মাঝি করে বিরুলিয়া বাসীর সেবা করার জন‍্য পাঠিয়েছেন।

নৌকা বঙ্গবন্ধুর,নৌকা শেখ হাসিনার, নৌকা আপামর জনগণের।আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিলে স্বয়ং বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার নৌকা-ই ভোট পাবে। তিনি বিরুলিয়া ইউনিয়ন বাসীর কাছে তার অতীত কর্মকাণ্ডের সফলতা ও ভবিষ্যতের প্রতিশ্রুতি তুলে ধরেন।

তিনি বলেন আমি বিগত দিনে ইউপি চেয়ারম্যান থাকাকালীন সময়ে যেমন আমার সফলতা রয়েছে। তেমনি এলাকার ও মানুষের জন্য কাজ করতে গেলে মানুষ হিসেবে আমার কিছুটা ত্রুটিবিচ্যুতি ও রয়েছে । এজন‍্য আশা করি এলাকাবাসী আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

তবে তিনি তার সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বেশিরভাগ সফলতার দাবি করেন। তিনি আরো বলেনঃ আমি চেয়ারম্যান কালীন এলাকার রাস্তা ঘাট,মসজিদ, মাদ্রাসা, মন্দিরের উন্নয়নমূলক কাজ করা সহ বয়স্ক ভাতা,বিধবা ভাতা, ভিজিএফ কার্ড প্রদান,করোনা কালীন সময়ে গরীব দুঃখী ও অসহায় মানুষের প্রতি আমার সহযোগিতা অব‍্যাহত ছিল।

ইউনিয়নবাসী আমাকে পূনরায় নির্বাচিত করলে রাস্তা ঘাট সহ আমার চলিত সকল অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবো।

তিনি আরো বলেনঃ আমার এলাকায় মাদক ও সন্ত্রাস নির্মূল করতে আমি বদ্ধ পরিকর। সরকারের মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে আমার ইউনিয়নের উন্নয়নের ধারা অব‍্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উক্ত পথসভায় উপস্থিত বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ঢাকা জেলা আ.লীগের অন‍্যতম সদস্য মো.আমিরুল হাসান কামাল।তিনি বলেন বিরুলিয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী অন্তত দশজন প্রার্থী ছিলো।তাদের মধ্যে আমিও একজন।তবে প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেননি।

তিনি সুজনকে মনোনীত করে আমাদের মধ্যে নৌকার মাঝি হিসেবে পাঠিয়েছেন।সুজনের হয়েই আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকা প্রতিকের সম্মান অক্ষুন্ন রাখতে কাজ করে যাবো।তিনি নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য বিরুলিয়া বাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

উক্ত পথসভায় আরও উপস্থিত ছিলেন সাভার থানা কৃষক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম সহ বিরুলিয়া ইউনিয়নের যুবলীগ ছাত্রলীগ ও আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সর্বস্তরের জনগন।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x