বিরুলিয়ায় ৪নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হতে জনপ্রিয়তার শীর্ষে চাঁন মিয়া

মো.মাইনুল ইসলামঃ সাভার উপজেলার আসন্ন ৭নং বিরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে এবার পাঁচ জন প্রার্থী ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা সকলেই নিজেদের অবস্থানকে ধরে রাখতে ওয়ার্ডবাসীর সুখ দুঃখের খোজ খবর নিচ্ছেন এবং দোয়া ও শুভকামনা আশা করছেন। তাদের মধ্যে একজন রয়েছেন ওয়ার্ড আ.লীগের সভাপতি মো.চাঁন মিয়া। তিনি এলাকার উন্নয়ন ও মানুষের কল‍্যানে কাজ করতে চান। তিনি সৎ নির্ভীক জনদরদী ও সমাজসেবক।

তার রয়েছে ব‍্যক্তিগত ইমেজ ও ব‍্যাপক জনপ্রিয়তা। এলাকায় ছোট বড়, বয়স্ক, গরীব দুঃখী দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে রয়েছে তার গ্রহনযোগ‍্যতা। তিনি ইতিমধ্যে সকলের মন জয় করে তালা মার্কা প্রতীক নিয়ে নির্বাচিত হবার সম্ভাবনায় রয়েছেন।

তিনি সাংবাদিকদের কাছে তার অতীত কর্মকাণ্ডের সফলতা ও ভবিষ্যতের প্রতিশ্রুতি তুলে ধরে বলেনঃ আমি এলাকার ও মানুষের জন্য কাজ করতে গেলে মানুষ হিসেবে আমার কিছুটা ত্রুটিবিচ্যুতি ও রয়েছে । এজন‍্য আশা করি এলাকাবাসী আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে তিনি তার সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বেশিরভাগ সফলতার দাবি করেন।

তিনি আরো বলেনঃ আমি ইউপি সদস‍্য হতে পারলে এলাকার রাস্তা ঘাট,মসজিদ, মাদ্রাসা, উন্নয়নমূলক কাজ করা সহ বয়স্ক ভাতা,বিধবা ভাতা, ভিজিএফ কার্ড প্রদান,করোনা কালীন সময়ে গরীব দুঃখী ও অসহায় মানুষের প্রতি আমার সহযোগিতা অব‍্যাহত ছিল। এলাকাবাসী আমাকে নির্বাচিত করলে রাস্তা ঘাট সহ সকল উন্নয়ন মুলক কাজ গুলো সম্পন্ন করবো।

তিনি আরো বলেনঃ আমার এলাকায় মাদক ও সন্ত্রাস নির্মূল করতে আমি বদ্ধ পরিকর। সরকারের মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ ও উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে আমার এলাকার উন্নয়নের ধারা অব‍্যাহত থাকবে ইনশাআল্লাহ।

কারামুক্ত হলেন মামুনুল হক

হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক কারামুক্ত হয়েছেন। শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গাজীপুরের কাশিমপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x