বিশ্বকাপের সেমিফাইনাল ও ফাইনালের টিকিট বিক্রি শুরু

বিশ্বকাপের গ্রুপপর্ব শেষ হচ্ছে আগামী রবিবার। এরপর বুধবার থেকে নক আউট পর্বের ম্যাচ শুরু হতে যাচ্ছে। নক আউট পর্বে রয়েছে দুটি সেমিফাইনাল ও ফাইনাল। নক আউট পর্বকে সামনে রেখে শেষ সেটের টিকেট বিক্রি শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার রাত থেকে।

আগামী ১৫ নভেম্বর মুম্বাইয়ে প্রথম সেমিফাইনাল ও ১৬ নভেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় সেমিফাইনাল। ১৯ নভেম্বর আহমেদাবাদে হবে ফাইনাল। বিশ্বকাপের সবচেয়ে আকর্ষণীয় এই তিনটি ম্যাচের টিকেট আজ স্থানীয় সময় রাত ৮ টা থেকে বিশ্বকাপের অফিসিয়াল টিকেটিং ওয়েবসাইটে। বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে বিশ্বকাপের শেষ মুহূর্তেও আবহ উপভোগ করার এটাই ক্রিকেট সমর্থকদের সামনে শেষ সুযোগ।

ইতোমধ্যেই ভারত, দক্ষিণ আফ্রিকা ও নিউজ্যিলান্ড বিশ্বকাপের সেমিফাইনালের টিকেট পেয়ে গেছে। বাকি থাকা একটি স্থানের জন্য লড়াইয়ে এখনো টিকে আছে নিউজিল্যান্ড, পাকিস্তান ও আফগানিস্তান। এই তিনটি দলই আট ম্যাচে চারটি করে জয় নিয়ে সেমির আশা টিকিয়ে রেখেছে।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x