বিয়ের উপহারস্বরূপ বরের হাতে দিলেন একে-৪৭ রাইফেল

পাকিস্তানে এক বিয়ের আসর সেজেগুজে বসে রয়েছেন নবদম্পতি। অতিথিরা আসছেন, দেখা করছেন আর সেইসঙ্গে নবদম্পতির হাতে তুলে দিচ্ছেন উপহার। কেউ আশীর্বাদ করছেন আবার কেউ শুভেচ্ছা জানাচ্ছেন।সবকিছু ঠিকই ছিল। তবে অবাক করার ঘটনা ঘটল তখনই যখন কেউ বরের হাতে তুলে দিলেন একে-৪৭ অটো রাইফেল। না, কাউকে খুন করতে বা আঘাত করতে নয়।

বিয়ের উপহারস্বরূপ বরের হাতে এই বন্দুক তুলে দেয়া হয়েছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে।ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানে এসে আচমকাই এক নারী একে-৪৭ রাইফেল বরের হাতে তুলে দিলেন ।

তবে আশ্চর্যের বিষয় হলো এতে বর না কনে-কেউই তেমন অবাক হননি। একে-৪৭ বন্দুকটি বরের হাতে তুলে দেয়ার পর তাকে উষ্ণ আলিঙ্গনও করতে দেখা যায় ওই নারীকে।

তবে নেটিজেনদের অনেকেই ধারণা করেন, ওই নারী নবদম্পতির পূর্ব পরিচিত কিংবা অতিথি। যদিও তারও পরিচয় জানা যায়নি।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x