ভক্তদের চাপ সহ্য করতে না পেরে বাস থেকে হেলিকপ্টারে মেসিরা

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন ফুটবলাররা চেয়েছিলেন দেশের ভক্ত-সমর্থকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে। কিন্তু সেই ভক্তদের চাপেই সম্ভব হয়নি চ্যাম্পিয়ন ফুটবলারদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করা।

ফুটবলারদের ভালোবাসা পাবে বলেই আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের আইকনিক ওবেলিস্কো মনুমেন্টের এখানে চলে এসেছেন প্রায় ৫০ লাখ ভক্ত-সমর্থকরা।

ভক্তদের চাপে ছাদখোলা বাস থেকে নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে সরিয়ে ফেলা হয় ফুটবলারদের। কারণ, মেসিদের বাসের দিকে অনেক ভক্তই লাফ দেয় প্রিয় ফুটবলারকে আরও কাছ থেকে দেখবে, স্পর্শ করবে বলে। অনেকে তো ব্রিজ থেকে লাফিয়েও পড়ে। এর ফলে ১৮ জনের হতাহতের খবরও পাওয়া যায়। ফলে ছাদখোলা বাস থেকে সরিয়ে মেসিদের হেলিকপ্টারে করে উড়িয়ে নিয়ে যাওয়া হয়।

ভক্তদের কাছাকাছি ফুটবলাররা উপস্থিত হতে না-পারায় ক্ষমা প্রার্থনা করেছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লাউদিও তাপিয়া। ছাদখোলা বাসে বিজয় মিছিল সম্ভব ছিল না বলে হেলিকপ্টারের আয়োজন করা হয়েছে জানিয়ে আর্জেন্টাইন প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজের মুখপাত্র গ্যাব্রিয়েলা সেরুতি এক বিবৃতিতে বলেন, ‘বিশ্ব চ্যাম্পিয়নরা হেলিকপ্টারে করে পুরো শহর উড়েছে। কারণ, স্থলপথে মানুষের আনন্দের বিস্ফোরণ ঘটেছে।

এই কারণে স্থলপথে ছাদখোলা বাস দিয়ে বিজয় মিছিল চালিয়ে যাওয়া সম্ভব ছিল না।’

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x