ভালো আছি-সুস্থ আছি, আগামী মাসে দেশে ফিরবো : রওশন এরশাদ

‘আমি সুস্থ আছি। ভালো আছি, আগামী মাসে দেশে ফিরব’ এভাবে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন। তিনি বর্তমানে থাইল্যান্ডে চিকিৎসাধীন।

সামনের মাসে দেশে ফিরে আসার কথা জানিয়ে রওশন এরশাদ বলেন, ১১ মাস হয়েছে আমি এখানে (ব্যাংকক) আছি। আশা করছি, আগামী নভেম্বরে মাসে দেশে ফিরে আসব।

রওশন এরশাদ বলেন, আমরা ইভিএমের নির্বাচন করব। সারাবিশ্বে যখন ইভিএমে নির্বাচন হচ্ছে, তখন আমরা কেন করব না? যারা নির্বাচনে জয়লাভ করে তারা বলে নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যারা নির্বাচনে পরাজিত হয় তারা বলে কারচুপি হয়েছে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি কখনও নির্বাচন বর্জন করেনি। সবসময় নির্বাচন করেছে। কারণ জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাস করে। আগামীতেও জাতীয় পার্টির নির্বাচন করবে।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x