ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বিশেষ পুরুস্কার পেলেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আবুল হাসান

মাহবুব আলম মানিক

প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ঢাকা জেলা পুলিশ সুপার কর্তৃক বিশেষ পুরুস্কার সম্মাননা স্মারক ২০২৪ পেলেন আশুলিয়া থানার চৌকস এস আই আবুল হাসান।

আজ বুধবার ৩ ই এপ্রিল ২০২৪ ইং তারিখে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অপরাধ পর্যালোচনা সভা শেষে তার কর্মদক্ষতা ও সাহসীকতার প্রশংসা করে তার হাতে বিশেষ পুরুস্কার ও সম্মাননা স্মারক তুলে দেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান পিপি এম(বার)।

সেই সাথে আশুলিয়া থানা পুলিশের এস আই আবুল হাসান চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে তিনি ইতোমধ্যে বেশ দক্ষতার পরিচয় দিয়ে সফলভাবে দায়িত্ব পালন করায় তাকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এবিষয়ে এস আই আবুল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এমন পুরুস্কার পাওয়া টা আসলে অন্যরকম একটা অনুভূতি, এটা আমার ভবিষ্যৎ কর্ম ক্ষেত্রে আমাকে আরও বিশেষ ভাবে অনুপ্রাণিত করবে, এবং আমি সবার ভালোবাসা ও দোয়ার মধ্যে দিয়ে আমার দায়িত্ব পালন করতে চাই।

উক্ত পুরুস্কার বিতরণকালে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশের সিনিয়র অফিসাররা এসময় উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেছেন এসআই আবুল হাসান রহমান।

হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির বহরের একটি হেলিকপ্টার রবিবার খারাপ আবহাওয়ার মধ্যে ‘দুর্ঘটনায়’ পড়েছে। ওই হেলিকপ্টারে ইরানের প্রেসিডেন্টের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী হোসেইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x