ভুমিদস্যর হাত থেকে বাচতে শারমিনের সংবাদ সম্মেলন

 মোঃ এনামুল হকঃ টঙ্গী পশ্চিম থানার ৫৫নং ওয়ার্ড তিলারগাতির কুক্ষাত ভুমিদস্য একাধিক মামলার আসামি রুবেল মন্ডল, ও মাসুদ মন্ডলের হাত থেকে বাচতে ,  টঙ্গী পশ্চিম থানার এএসআই, সাব্বিরের হাতে মারধরের শিকার এসএসসি পরিক্ষার্থী ফারিয়া রহমান তুনতুনের ন্যায় বিচার ও বিচার বিভাগিয় তদন্তের দাবিতে  একটি অসহায় পরিবার, প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনায় টঙ্গী সাংবাদিক ক্লাবে সংবাদ সম্মেলন করছেন।

 এসময় উক্ত সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন, বিভিন্ন সময় ভুমিদস্যু রুবেল মন্ডল ও মাসুূদমন্ডলের হাতে চরম অমানুবিক নিপিড়ন ও নির্যাতনের শিকার শারমিন আক্তার মুক্তা ও তার কনিষ্ঠা কন্যা গত, ২৬,১,২০২২ রাত ১০টা নাগাত টঙ্গীপশ্চিম থানা পুলিশের হাতে মারধরের শিকার ফারিয়া রহমান তুনতুন।

তিন সন্তানের জননী শারমিন আক্তার  বলেন, আমার স্বামী,সন্তান নিয়ে দির্ঘদীন যাবত এই ভুমিদস্যু মাসুদ মন্ডল ও রুবেল মন্ডলের হাতে চরম,অমানবিক নিপিড়ন নির্যাতনের শিকার হয়ে আসছি এমনকি, কয়কবার আমাকে ও আমার স্বামি,সহ কন্যাদের উপর দেশিয় অস্রসস্র নিয়ে হামলা চালিয়ে রক্তাত্ব জখম করে ঘরের ভিতর তালা বদ্ধ করে রাখে, আবার আমার স্বামিকে মিথ্যা মাদকের মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে,।

  এসময় শারমিন আক্তার গনমাধ্যাম কর্মিদের কাছে জানতে চান মাদক উদ্ধারের নিয়মটা আসলে কি ধরনের,

জদি আমার স্বামি প্রকৃত মাদকাসক্ত হয় তাহলে তাকে আটকের সময় স্পটে কেনো কোনো প্রকার শাক্ষীর উপস্থি ছাড়াই পুলিশ কিভাবে মাদক উদ্ধার করলো, স্পটে মাদক পেলোনা, অথচ আমার স্বামিকে আটক করে থানায় নিয়ে যাবার পর থানায় বসে মাদক উদ্ধার হলো এটা কি রহস্য জনক নয়কি।

 তিনি আরো বলেন আপনারা খুঁজে দেখুন রুবেল মন্ডল, মাসুদ মন্ডল কতো নিরিহ মানুষের জমি দখল করছে কতো মানুষকে মিথ্যা মামলার ফাদে ফেলে সর্বস্র কেড়ে নিয়েছে এই ভুমিদস্যুরা, অথচ তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস করেনি এ পর্যন্ত সুধু মাত্র খুন গুম হওয়ার ভয়ে।

 গত ২৬,১,২০২২ রাত দশটার সময় মোস্তাফিজ কে আটক ও বেধড়ক মার ধরের সময় বাবাকে বাচাতে এগিয়ে আসা মোস্তাফিজের কনিষ্ঠ কন্যা ফারিয়া রহমান তুনতুন জানান, আমার বাবাকে মিথ্যা ভিক্তিহীন মামলায় আটকের  কারন জানতে চাইলে টঙ্গীপশ্চিম থানার এএসআই সাব্বির রহমান আমাকে অকথ্য ভাষায় গালাগাল করেন, একপর্যায়ে আমার চুল ধরে টেনে হিছরে রাস্তার উপর ফেলে বেধরক মারধর করেন।

 এসকল অসহিনিয় নির্যাতন নিপিড়ন এর বিরুদ্ধে স্বামি সন্তানদের জিবন বাচাতে ও এসকল ভুমিদস্যুদের হাত হইতে খুন গুম থেকে রক্ষা পেতে  প্রধানমন্ত্রীর, আশু হস্তক্ষেপ কামনা করেন ভুক্তবোগি শারমিন আক্তার ও তার কন্যা ফারিয়া রহমান তুনতুন।

 এসকল অভিযোগের বিষয়ে রুবেল ও মাসুদ মন্ডলের কাছে জানতে চাইলে তারা বিষয়টি অস্বিকার করেন,  এসএসসি পরিক্ষার্থীকে মারধরের বিষয়ে এএসআই সাব্বিরের মুঠো ফোনে একধীকবার ফোন করলেও তিনি ফোন রিছিভ করেন নি।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x