ভুলবশত ‘গট ম্যারিড’ লেখা হয়েছিল : অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। ব্যক্তিগত জীবনে ঘর বেঁধেছিলেন তারা। কিন্তু শাকিব-অপুর এ সংসার ভেঙে গেছে। মাঝে তাদের সম্পর্ক ভালো ছিল না! তবে বর্তমানে শাকিব-অপুর সম্পর্কটা বেশ ভালো যাচ্ছে। সম্প্রতি সন্তানসহ দুজনের আমেরিকা সফর সে কথাই বলছে!

এরই মধ্যে অপু বিশ্বাস তার ফেসবুক প্রোফাইলে সিঙ্গেল স্ট্যাটাস বদলে লিখেন, ‘গট ম্যারিড’। বিষয়টি প্রকাশ্যে আসার পর নড়েচড়ে বসেন নেটিজেনরা। এ নায়িকার ফেসবুক কমেন্ট বক্স শুভেচ্ছা বার্তায় ভরে যায়। যদিও ৫ মিনিটের মাথায় পোস্টটি মুছে ফেলেন অপু।

এ বিষয়ে জানতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করেন  অপু বিশ্বাস বলেন, ‘ভুলবশত এমনটা ঘটেছে। ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এর জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করছি।

শাকিব খান যুক্তরাষ্ট্রে বসবাসের গ্রিন কার্ড পেয়েছেন। ধারণা করা হচ্ছে, স্পাউস হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাবেন যুক্তরাষ্ট্রে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন এই প্রাক্তন দম্পতি!

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x