ভূটানকে উড়িয়ে দিলো বাংলাদেশের মেয়েরা

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে ভূটানকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। জোড়া গোল করেন শাহেদা আক্তার রিপা ও তহুরা খাতুন। এছাড়া ঋতুপর্ণা চাকমা ও মারিয়া মান্ডা একটি করে গোল করেন।

সোমবার (১৩ ডিসেম্বর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের ২ মিনিটের তহুরা খাতুনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

ভূটানের ডিফেন্ডার রিজিন ওয়াংমো ক্লিয়ার করতে গেলে তহুরার পায়ে লেগে বল জালে জড়িয়ে যায়। ম্যাচের ৪১তম মিনিটে মারিয়া মান্ডার কাছ থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন রিপা। প্রথমার্ধের যোগ করা সময়ে তহুরার গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশের মেয়েরা।

বিরতির পর নিজের দ্বিতীয় গোল পূর্ণ করেন রিপা। ম্যাচের ৬৮তম মিনিটে গোল করে দলকে আরও এগিয়ে নেন ঋতুপর্ণা চাকমা। আর ম্যাচের শেষ সময়ে মারিয়া মান্ডার গোলে ৬-০ ব্যবধানের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

বিএনপি নেতা ইশরাক কারাগারে

রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় আত্মসমর্পণ করে কারাগারে গেলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন। রোববার (১৯ মে) ঢাকা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x