মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-

১মে,মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে জনতা ব্যাংক পিএলসি,সিরাজগঞ্জ এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়েছে।

যথাযথ মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে সিরাজগঞ্জ জনতা ব্যাংক পিএলসি সি,বি,এর কার্যালয়ে ভোর ছয়টায় কালো পতাকা,জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন।
সকাল সাতটায় শহরের প্রবেশদ্বার বাজার স্টেশন মুক্তির সোপান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

সকাল নয়টায় সিরাজগঞ্জ কালেক্টরেট ভবন চত্বরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের কর্মকর্তা এখলাসুর রহমানের দিকনির্দেশনায় জেলা প্রশাসন ও জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের ব্যানারে জেলার সকল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও শ্রমিকদের অংশ গ্রহণে আয়োজিত শোভাযাত্রা অংশ গ্রহণ করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সমবেত হয়ে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসের উপর গুরুত্ব আরোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত শ্রমিক শোভাযাত্রা ও আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ডা,জান্নাত আরা তালুকদার হেনরি, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শামিম তালুকদার লাবু,জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের কর্মকর্তা এখলাসুর রহমানসহ জাতীয় শ্রমিকলীগ ও
বিভিন্ন শ্রমিক ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ ও শ্রমিকেরা উপস্থিত ছিলেন।

পরে বিকেলে জনতা ব্যাংক পিএলসি কার্যালয়ে
সি,বি,এর সভাপতি মোঃ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমানের নেতৃত্বে সকল নেতৃবৃন্দ,কর্মকর্তা/কর্মচারীগন সম্মিলিত হয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজনে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসের উপর গুরুত্ব আরোপ করে আলোচনা সভায় অংশ গ্রহণ করেন।
জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি জয়নাল আবেদিন খানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ কেএম হোসেন আলী হাসান। অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সুর্য, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ চৌধুরী পিয়ার,সিরাজগঞ্জের ও পাবনা সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নারী নেত্রী নারী উদ্দোক্তা সেলিনা বেগম স্বপ্না, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক হাসনা হেনা, জিহাদ আল ইসলাম,জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের চাঁন,কমল সিং, আব্দুল জব্বার খান রতু,হারুন অর রশিদ সেলিম,আব্দুল বাসেদ বাবু,খন্দকার দিদার আলম,জনতা ব্যাংক সিবিএ সাংগঠনিক সম্পাদক আল আমিন সরকার,অর্থ সম্পাদক বকুল আকন্দসহ জনতা ব্যাংক পিএলসি কার্যালয়ে সি,বি,এর কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

সাভারে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলা, অভিযোগ রেজিস্ট্রার সহ শিক্ষকের বিরুদ্ধে

মাহবুব আলম মানিকঃ সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে রেজিস্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x