মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমিকলীগের উদ্যোগে নানা কর্মসূচী পালিত

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-

১মে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে নানা কর্মসূচী পালিত হয়েছে।

যথাযথ মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ভোর ছয়টায় কালো পতাকা, জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন। সকাল সাতটায় শহরের প্রবেশদ্বার বাজার স্টেশন মুক্তির সোপান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

সকাল নয়টায় সিরাজগঞ্জ কালেক্টরেট ভবন চত্বর থেকে সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের ব্যানারে জেলার সকল শ্রমিক ইউনিয়নের ব্যানার নিয়ে সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিকদের অংশ গ্রহণে একটি বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম প্রাঙ্গণে সমবেত হয়ে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসের উপর গুরুত্ব আরোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত শ্রমিক শোভাযাত্রা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার,সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ডা,জান্নাত আরা তালুকদার হেনরি, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শামিম তালুকদার লাবু, জেলা শ্রমকল্যাণ কেন্দ্র, শ্রমকল্যাণ অধিদপ্তর সিরাজগঞ্জের কর্মকর্তা এখলাসুর রহমান,
জাতীয় শ্রমিকলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি জয়নাল আবেদিন খান, সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের চাঁন, কমল সিং, আব্দুল জব্বার খান রতু,হারুন অর রশিদ সেলিম,আব্দুল বাসেদ বাবু,জনতা ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক সাইদুর রহমান,
হামিদুল ইসলাম, শ্রমিক নেতা আলহাজ্ব মোতালেব হোসেন, আব্দুল মান্নান, নাসিমা খাতুন
প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে এ উপলক্ষে বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সকল শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবসের উপর গুরুত্ব আরোপ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

হেলিকপ্টার ‌‘দুর্ঘটনা’র পর খোঁজ পাওয়া যাচ্ছে না ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির বহরের একটি হেলিকপ্টার রবিবার খারাপ আবহাওয়ার মধ্যে ‘দুর্ঘটনায়’ পড়েছে। ওই হেলিকপ্টারে ইরানের প্রেসিডেন্টের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী হোসেইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x