মহেশপুরে আলোচিত প্রতারক টিটোন গৃহবধুকে অপহরণের অভিযোগে গ্রেফতার

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় দু’ডজনের অধিক বিয়ের প্রতারক টিটোন(৪৫) এবার চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সুটিয়া গ্রাম থেকে এক গৃহবধুকে অপহরনের অভিযোগে জীবননগর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।সোমবার ভোর রাতে(৭ ফেব্রুয়ারি) জীবননগর থানা প্রতারক টিটোনের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

প্রতারক টিটোন দীর্ঘদিন ধরে এলাকায় নিজেকে র‌্যাব ও সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি দেখিয়ে এলাকার দু’ডজন মেয়েকে ফাঁদে ফেলে বিয়ে করে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

সর্বশেষ তার ফাঁদের শিকার হন উপজেলার সুটিয়া গ্রামের অপ্রাপ্ত বয়স্ক এক গৃহবধু।ভুক্তভোগী পরিবার ও জীবননগর থানা সূত্র জানান, ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের শমসের আলীর স্কুল পড়–য়া কন্যার সাথে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের সুটিয়া গ্রামের রাজিবের(২৪) গত ৭-৮ মাস আগে বিয়ে হয়।

কিন্তু ওই গৃহবধু অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাকে ফুঁসলিয়ে রাজিবের বাড়ী থেকে কৌশলে অপরহন করে নিয়ে যায়। এই ঘটনায় জীবননগর থানায় একটি মামলা হয়।

মামলার তদন্তকারি কর্মকর্তা সাব-ইন্সপেক্টর শহিদুল ইসলাম তথ্য প্রযুক্তির মাধ্যমে সোমবার ভোর রাতে প্রতারক টিটোনকে গ্রেফতার করেন। সেই সাথে উদ্ধার করেন অপ্রাপ্ত বয়স্ক গৃহবধুকেও।

টিটোন মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।গৃহবধুর পিতা শমমের আলী বলেন, আমার মেয়ে ফতেপুর শামছুদ্দিন সরদার মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। তাকে গত ৭-৮ মাস আগে সুটিয়ার রাজিব হোসেনের সাথে বিয়ে দিই।

আমার মেয়ে সেখানে থাকা কালে প্রতারক টিটোন ফুঁসলিয়ে মেয়ে অপহরণ করে নিয়ে যায়।মহেশপুর উপজেলার একাধিক সুত্র জানায়,প্রতারক টিটোন মহেশপুর উপজেলাসহ বিভিন্ন জায়গায় নিজেকে সরকারী কর্মকর্তার পরিচয় দিয়ে অনেক পরিবারের
মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের পর সেই মেয়ের পরিবারের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল।

এ ভাবে সে ইতিপুর্বে দু’ডজন মেয়েকে ফাঁদে ফেলে প্রায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে এলাকায় অভিযোগ রয়েছে। তার
বিরুদ্ধে মহেশপুর থানায় প্রতারণার একাধিক অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস  বলেন,গ্রেফতারকৃত টিটোনের বিরুদ্ধে মহেশপুর থানায় একাধিক মামলা রয়েছে।প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সহিত আলোচনা সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x