মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন

মোঃকামরুল হাসান রানা

ঝালকাঠির রাজাপুরে শতাধিক আশ্রয়ণবাসীকে নিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার বিকেল পাঁচটায় উপজেলার কৈবর্তখালী আশ্রয়ণ প্রকল্পে আশ্রয়ণবাসীকে নিয়ে কেক কাটার আয়োজন করেন উপজেলা যুবলীগ নেতা ছাব্বির হোসেন। এসময় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা সুমিত্রা বিশ্বাস বলেন,আমরা গরীব মানুষ।জন্মদিন পালন আরা বুঝিনা। সেখানে দেশের প্রধানমন্ত্রীর জন্মদিন আমাদেরকে নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে উদযাপন করতে পারবো সেটা আমরা কখনো ভাবিনি।

আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করতে পেরে খুশি। আমরা প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক ও মিষ্টি খেয়েছি ও তার জন্য আমরা প্রান ভরে আশির্বাদ করেছি।

যুবলীগ নেতা ছাব্বির হোসেন বলেন, সারা বাংলাদেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন হবে,কিন্তু তার দেওয়ার উপহারের ঘরে বাসিন্দাদের নিয়ে কজনইবা এই দিনটি উদযাপন করবে ?

সে বিষয়টি মাথায় রেখেইে আমি আশ্রয়ন বাসীকে নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কেটেছি।এসময় উপস্থিত সকলে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করেন।

ভারতের কাছে সিরিজ হার বাংলাদেশের

আগের দুই ম্যাচ হারায় তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছিল বাঁচা-মরার লড়াই। সিরিজে টিকে থাকার লড়াইয়েও নিগার সুলতানারা ব্যাটে-বলে জ্বলে উঠতে পারলেন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x