মানুষের সেবার মান বাড়াতে চাই: এসপি আসাদুজ্জামান

মোঃ আল-শাহরিয়ার বাবুল খানঃ

সকলের পরামর্শ নিয়ে মানুষের জন্য পুলিশি সেবার মান আরো বাড়াতে চাই বলে প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা জেলার নবনিযুক্ত পুলিশ সুপার (এসপি) মোঃ আসাদুজ্জামান পিপিএম (বার)।

বুধবার (২৪আগস্ট) বিকেলে সাভার মডেল থানা মিলনায়তনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এ কথা বলেন।এর আগে তিনি ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং পরে সাভারের জাতীয় শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তিনি এক মিনিট নিরবতা পালন করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.নুরুল আলমের সাথে সাক্ষাৎ করেন পুলিশ সুপার।মত বিনিময় সভায় পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান আরো বলেন,বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে ঢাকা জেলার প্রতিটি থানায় অপরাধ অনেক কমে এসেছে।মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স এ রয়েছে। আইজিপি মহোদয়ের নির্দেশ- মাদকের বিরুদ্ধে পুলিশকে লড়াই করতে হবে।পুলিশ এ ব্যাপারে কাউকে ছাড় দেবে না। আইন তার নিজস্ব গতিতে চলবে।আইনের উর্ধ্বে কেউ নয়।তাই অপরাধ প্রবণতা কমিয়ে আনতে সুষ্ঠু আইনের প্রয়োগ করা উচিৎ।

তিনি আরো বলেন, সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের সার্ভিস লেনের ট্রাফিক জ্যাম কমিয়ে আনতে পুলিশ কাজ করে যাবে।জমি সংক্রান্ত মামলা গুলোতে যাতে কোন পুলিশ কর্মকর্তা প্রভাবিত না হয় সে ব্যাপারটিকে খেয়াল রাখতে হবে।তিনি অপরাধ নির্মূলে সাংবাদিকদের তথ্য উপাত্তকে কাজে লাগানোর আশা ব্যক্ত করেন।এছাড়াও অপরাধ সংক্রান্ত প্রতিটি সংবাদকে গুরুত্ব দেয়ার কথা বলেন নব নিযুক্ত এই পুলিশ সুপার।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আশরাফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)মোঃ হুমায়ূন কবীর,জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাজেদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ আবদুল্লাহিল কাফি পিপিএম,ডিবি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বেরা হাবিব খান পিপিএম,সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম,সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম,ধামরাই থানার ওসি আতিকুর রহমান সহ অনেকে।

সাভার উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x