মুজিববর্ষ বানান ভুলের জন্য ক্ষমা চেয়েছেন আয়োজকরা

সম্প্রতি মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তীর আয়োজনে বানান ভুলের জন্য প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন আয়োজকরা। এ কথা জানিয়েছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

আজ শনিবার (২৫ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নেওয়া কর্মসূচি নিয়ে ব্রিফিং করেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এ সময় শেখ ফজলুল করিম সেলিম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, এই ভুলগুলো উদ্দেশ্যপ্রণোদিত নয়, অনাকাঙ্ক্ষিত। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১০ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি তিন দিন টুঙ্গিপাড়ায় জাতীয় কমিটির আয়োজনে আলোচনা সভা হবে।

১০ জানুয়ারি দুপুর ১২টায় জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রদ্ধা জানাবেন। পরে আলোচনা সভায় যোগ দেবেন তিনি। এ ছাড়াও ১১ ও ১২ তারিখ আলোচনাসভা অনুষ্ঠিত হবে। শিল্পকলা একাডেমির আয়োজনে ১৩ থেকে ১৭ই জানুয়ারি পর্যন্ত লোকজ মেলা অনুষ্ঠিত হবে।

এ সময় ‘এমভি অভিযান-১০’ লঞ্চে আগুনের ঘটনায় দুঃখ প্রকাশ করে শেখ ফজলুল করিম সেলিম আরও জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ক্ষণে মর্মান্তিক এই ঘটনা জাতির জন্য হৃদয় বিদারক। প্রধানমন্ত্রী বিদেশে সফরে থেকেও আহতদের সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শপথবাক্য পাঠের মূল মঞ্চের ডায়াসে ‘মুজিববর্ষের’ শপথ লেখার পরিবর্তে ‘মুজিবর্ষের’ লেখা ছিল।

এরপরে আয়োজকরা বিষয়টি শুধরে নেন। ওইদিন বিকেল থেকেই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা শুরু হয়। পরে আয়োজক কমিটি জানায়, ডিভাইস ট্রান্সফারের একপর্যায়ে ‘মুজিব বর্ষের’ একটি ‘ব’ অক্ষর অমিট হয়ে গেছে।

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিমের দাফন সম্পন্ন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেলের দাফন সম্পন্ন হয়েছে । আজ বুধবার দুপুর ২টায় রাজধানীর বনানী কবরস্থানে তাকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x