মুজিব শত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা

শেরপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শেরপুর থানার আয়োজনে ১৭ মার্চ মঙ্গলবার সকাল ৯ টায় থানা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এবং থানার সকল সদস্যরা সালাম জানায়।
এ সময়, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহামান, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন, শেরপুর ফাঁড়ির পরিদর্শক হারুন অর রশিদ, এসআই আতোয়ার রহমান, আতিকুল ইসলাম আতিক, রোম্মান হাসান, এমপির ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন প্রমূখ সহ থানার সকল সদস্য উপস্থিত ছিলেন।

বৃষ্টির জন্য সাভারে ইসতিসকার নামাজ আদায়

তীব্র তাপমাত্রায় জনজীবন বিপর্যস্ত। বৃষ্টির জন্য হাকাকার করছে ঢাকার সাভারসহ সারাদেশের মানুষ। দেশের বিভিন্ন স্থানে চলমান তীব্র তাপদাহ থেকে বাঁচতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x