মুন্সীগঞ্জে সাংবাদিক মানিকের উপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত!

মুন্সীগঞ্জে উত্তর ইসলামপুর হাজী বাড়ী বড় মসজিদ সংলগ্ন সংবাদ ৫২,২৪ ঘন্টার খবর অনলাইন অফিসে কিশোর গ্যাংও সন্ত্রাসী হামলায় দৈনিক বিশ্ব মানচিত্র, দৈনিক বর্তমান দিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শাখাওয়াত হোসেন মানিক (৪০) গুরুতর আহত হয়েছে।
এঘটনায় আহত মানিককে প্রথমে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক  অবস্থা আশঙ্কাজনক  হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
সোমবার রাত ৯ টার দিকে শহরের উত্তর ইসলামপুর হাজী বাড়ী বড় মসজিদ সংলগ্ন নিজ অফিসে ডুকে এই হামলার ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জনান, ঐদিন সন্ধ্যা সাতটার দিকে অন্য দুই গ্রুপের মধ্যে কবুতর চুরি নিয়ে মারামারি সংঘটিত হয় এ সময় এলাকার গণ্যমান্যকর্মীরা তাদেরকে শান্ত করে ফিরিয়ে দেয়।
এর জের ধরেই রাত ৯ টার দিকে শহরের হাটলক্ষিগঞ্জ থেকে ৫০/৭০ জনের একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং হঠাৎ করে উত্তর ইসলামপুর রাস্তার মোড়ে হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এবং পিস্তল দিয়ে গুলি করে মানুষকে আতঙ্কিত করে,সেই সাথে দোকান পাট ভাঙচুর, টাকা লুট পাট করে।পরে ফিরে যাওয়ার সময় সাংবাদিক শাখাওয়াত হোসেন মানিকের উত্তর ইসলামপুর সংবাদ ৫২ অনলাইন, একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
তার থেকে ১০,৩০,৫০০ টাকা,ক্যামেরা ও একটি মোবাইল সেট নিয়ে চলে যায়। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।হমলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট মারধর করা হয়েছে দাবী আহত সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন মানিকের।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, মারামারি ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়। তবে কি কারনে হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাভারে ৮০০’শ’ টাকার জন্য কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার 

মাইনুল ইসলাম : (সাভার) ঢাকা জেলার সাভার উপজেলার হেমায়েতপুরে  পাওনা টাকার জন্য এক রিকশাচালককে তুলে এনে শিকল দিয়ে কুকুরের সঙ্গে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x