মৃত্যুর আগে জনগণের জন্য কিছু করে যেতে চাই সাবেক এমপি মিলন

মানিকগঞ্জের সিংগাইরে গতকাল মঙ্গলবার বিকাল ৫ টার দিকে এমপি মিলন সমর্থক গোষ্ঠীদের এক আলোচনা সভা ও মতামত প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

সিংগাইরের পৌর এলাকার জাতীয় পার্টির সাবেক এমপি, সাবেক শিক্ষা উপমন্ত্রী গোলাম সারওয়ার মিলনের নিজ বাস ভবনে জাতীয় যুবসংহতির সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমানের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এমপি মিলন বলেন, আমি যুবক বয়সে এমপি হয়েছিলাম, উপ মন্ত্রীও হয়েছিলাম ।
সিংগাইরে আমিই প্রথম ফোর্ডনগর গ্রামে বংশী নদীর তীরে গার্মেন্টস কারখানা করেছিলাম এবং ঢাকার বিভিন্ন ব্যবসায়ীদের আগ্রহী করেছিলাম এ এলাকায় কারখানা করার জন্য । এখন অনেকগুলো শিল্প কারখানা গড়ে ওঠেছে এবং স্থানীয়রা সুযোগ পেয়েছে কর্মসংস্থানের এবং সেই সাথে দূর হয়েছে বেকারত্ব । এ উন্নয়ন হয়েছে আমার হাত ধরেই ।
তাই শেষ বয়সে জনগণের জন্য কিছু করে যেতে চাই । আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই ।
এমপি মিলন আরো বলেন, মাঝে রাজনীতি থেকে একটু পেছনে তাকাতে সিংগাইরে জাতীয় পার্টির অবস্থা ভঙ্গুর হয়ে পড়েছে । বর্ষীয়ান এই নেতা বলেন, বন্যেরা বনে সুন্দর, শিশুরা মাতৃক্রোড়ে । তেমনি একজন ব্যবসায়ীকে দিয়ে রাজনীতির মাঠ দীর্ঘস্থায়ীভাবে ধরে রাখা যায়না । এ এলাকার জনগণ এখনো আমাকে ভুলেনি, এখনো তারা আমার ডাকে সাড়া দিয়ে অকপটে চলে আসে । আমি তাদের প্রতি কৃতজ্ঞ । জনগণ যদি চায় তবে নির্বাচন করবো তাদের চাহিদার প্রতিফলন মোতাবেক ভাবেই হবে আমার সিদ্ধান্ত ।
এমপি মিলননের সমর্থক গোষ্ঠীদের মধ্যে বক্তব্য রাখেন, সিংগাইর উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি ফিরোজ হেসেন, সাবেক সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম, পৌর সাধারন সম্পাদক সালাউদ্দিন খোকা, সাংঠনিক সম্পাদক শওকত হোসেন,  সায়েস্তা ইউপি জাপার সাবেক সভাপতি মোহাম্মদ আলী খসরু, চারিগ্রাম ইউপি জাপার সাধারণ সম্পাদক আঃ লতিফ, চান্দহর ইউপি জাপা নেতা শহিদ মেম্বার, জয়মন্ট ইউপি জাপা নেতা মোজাফর, জামির্ত্তা ইউপি জাপা নেতা ডা. ওচমানসহ মানিকগঞ্জ-২ আসনের প্রত্যন্ত এলাকার জাপার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ

তাপপ্রবাহে অনলাইন শিক্ষাব্যবস্থা চালু এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পদত্যাগ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x