মেঘনায় জাহাজডুবি : প্রায় ৯ কোটি টাকার ক্ষয়-ক্ষতি

ভোলার মেঘনা নদীতে সাগর নন্দিনী-২ নামে একটি তেলবাহী জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাহাজে থাকা মাস্টার, স্টাফসহ ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। কার্গোটি থেকে ডিজেল নদীতে পড়ে গেছে।

রোববার (২৫ ডিসেম্বর) ভোরে মেঘনার তুলাতলী পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এটি চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এতে প্রায় ১১ লাখ লিটার ডিজেল ছিল। জাহাজের নাবিকরা জানান, জাহাজে যে পরিমাণ তেল রয়েছে তাতে প্রায় ৯ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

এছাড়াও ডুবে যাওয়া জাহাজের বেশ কিছু তেল স্থানীয় জেলেরা নিয়ে গেছে বলেও অভিযোগ করেন তারা। এদিকে, কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কেএম শাফিউল কিঞ্জল জানান, খবর পেয়ে তারা সকালের দিকে ঘটনাস্থলে পৌঁছান। তবে স্থানীয়রা তেল নেয়ার চেষ্টা করলে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে সবাই সরে যায়।

এছাড়াও জাহাজটিকে উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

তাসকিনকে নিয়েই বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের

অবশেষে তাসকিনকে দলে নিয়েই এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুধু দলে থাকাই নয়, বিশ্বকাপে তাসকিনকে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x