মেম্বার জাহাঙ্গীর’র ইন্দনে যুবদলের সভাপতি কতৃক যুবলীগ নেতার বাড়িতে হামলা, আহত -২০

আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে আশুলিয়া থানা যুবদলের সভাপতি ও এক ইউপি মেম্বারের নেতৃত্বে ইউনিয়ন যুবলীগ সভাপতির বাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। এতে যুবলীগ নেতার মা-বাবাসহ অন্তত ২০জন রক্তাক্ত যখম হয়ে আহতের ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে শিমুলিয়া ইউনিয়নের মেশিনপাড় এলাকায় এঘটনা ঘটে। এ হামলার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন আশুলিয়া থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিমুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম এবং থানা যুবদল এর সভাপতি আব্দুল হাই এর সাথে ইউনিয়ন যুবলীগ সভাপতি আমির হোসেন জয় এর চাচা আনসের আহম্মেদ এর ডিস ব্যবসা নিয়ে বেশ কয়েকমাস যাবত বিরোধ চলছিল। এনিয়ে থানায় মামলাও হয়েছে।

সম্প্রতি রাতের আধাঁরে একে অপরের ডিস ক্যাবল কেটে ফেলার অভিযোগ তোলেন।

ফলে শনিবার সকালে রনস্থল গ্রামে উভয় পক্ষের মধ্যে এনিয়ে কথা কাটাকাটির একপর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এঘটনার কিছুক্ষণ পরেই জাহাঙ্গীর মেম্বার ও আশুলিয়া থানা যুবদল সভাপতি আব্দুল হাই এর নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কয়েক’শ লোক নিয়ে যুবলীগ সভাপতি আমির হোসেন জয়ের বাড়িতে হামলা চালায়।

এসময় যুবলীগ সভাপতি আমির হোসেন জয় সহ তাঁর পিতা হাজী আতাউর রহমান, মাতা জহেলা বেগম,শামসুল আলম (৪৮), সমন খাঁন(৪০),আনসের আহাম্মেদ (৫২),নূরুল ইসলাম (৫৩),কায়ূউম(২৮),নূর মুহাম্মদ (৩৮), তমছের(৬৫) সহ অন্ততপক্ষে ২০আহত হন।

রক্তাক্ত অবস্থায় স্থানিয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। এর মধ্যে জয়ের মা ও বাবার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এব্যাপারে যুবলীগ সভাপতি আমির হোসেন জয় বলেন, বিএনপি নেতা আব্দুল হাই ও জাহাঙ্গীর মেম্বারের নেতৃত্বে রণস্থল গ্রাম থেকে ৩শ লোক নিয়ে মেশিনপাড় গ্রামে আমার বাড়িতে সশস্ত্র হামলা চালায়। তাঁরা আমার মা-বাবাসহ প্রায় ২০জনকে লোহার রড, লাঠিসোটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এর আগে ডিস ব্যবসা নিয়ে তাদের সাথে ঝামেলা হওয়ায় আমি থানায় মামলা করি ওই মামলা থেকে জামিনে এসেই এহামলার ঘটনা ঘটায়।

এব্যাপারে অভিযুক্ত মেম্বার জাহাঙ্গীর বলেন, আমি জনপ্রতিনিধি তাই মারামারি থামাতে গিয়েছি যাতে সংঘর্ষ না বাড়ে আমার হাতে কোনো লাঠিসোটা ছিল না।মূলত ঝামেলা সামাল দিতেই ওখানে গিয়েছিলাম।

শুলিয়া থানা ওসি (তদন্ত) মো. জিয়াউল ইসলাম জিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে এখনো সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রজন করা হবে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x