মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক হাবীব রহমান নিহত

হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. হাবীবুর রহমান (৪০) নিহত হয়েছেন। হাবীব রহমান দৈনিক সময়ের আলোতে আওয়ামী লীগ বিটে কর্মরত ছিলেন। ওই পত্রিকার একাধিক সাংবাদিক হাবীবুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।হাবীবুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক।

মঙ্গলবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে। হাতিরঝিল থানার সহকারী উপপরিদর্শক কায়েস উদ্দিন বলেন, ‘রাত ২টা ৩৮ মিনিটে এক পথচারী ৯৯৯-এ ফোন করে দুর্ঘটনার খবর দেন।

খবর পেয়ে দ্রুত আমি ঘটনাস্থলে ছুটে যাই। ততক্ষণে কে বা কারা সাংবাদিক হাবীব রহমানকে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল তখনও পাহারা দিচ্ছিলেন ওই পথচারী। মোটরসাইকেলটি হাতিরঝিল থানায় নেওয়া হয়েছে।’

পরে গুরুতর আহত অবস্থায় মো. হাবীবুর রহমানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীব রহমান দৈনিক সময়ের আলোতে যোগদানের আগে বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন।

দৈনিক সময়ের আলোর হয়ে সদ্যসমাপ্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন করেছিলেন তিনি। ব্যক্তিগতজীবনে তিনি বিবাহিত এবং এক সন্তানের জনক। তাঁর জন্মস্থান কুমিল্লায়।

ঢাকাসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে মানববন্ধন

ঢাকা সহ সারাদেশে গনমাধ্যম কর্মী দের উপর হামলাও নির্যাতনের প্রতিবাদে  আশুলিয়া রিপোর্টার্সর ক্লাবের উদ্যোগে(শ্রীপুর) ক্লাব ভবনের সামনে এক প্রতিবাদী মানববন্ধন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x