ময়মনসিংহ বিভাগের সব বাস বন্ধ থাকায় এতে যাত্রীরা পড়েছেন বিপাকে

সরকার পতনের কর্মসূচি হিসেবে বিভাগীয় শহরে জনসভা করছে জাতীয়তাবাদী দল বিএনপি।

আজ বেলা দুইটায় ময়মনসিংহ শহর এলাকায় বিভাগীয় সমাবেশ ডেকেছে দলটি। এই কারণে সকাল থেকেই বন্ধ আছে ময়মনসিংহ বিভাগের সব বাস। এতে যাত্রীরা পড়েছেন বিপাকে।

শনিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর আবদুল্লাহপুর মোড়ে দেখা গেছে, কারও হাতে ব্যাগ, কারও কোলে শিশু, কেউবা বড় বস্তা মাথায় নিয়ে দাঁড়িয়ে আছেন। অপেক্ষা করছেন বাসের। কিন্তু কোনো বাস নেই। তাদের যাওয়াটা জরুরি।

এদিকে বিকল্প যানবাহন খুঁজছেন তারা। তবে মাঝপথে যেতে না যেতেই গাড়ি থামিয়ে দেওয়া হবে, এমন আশাঙ্কায় কোনো গাড়িও রাজি হচ্ছে না।

এছাড়া আবদুল্লাহপুরে ময়মনসিংহ বিভাগের জেলা জামালপুর, নেত্রকোনা ও শেরপুরের বাস পাওয়া যায়। প্রতিদিন ভোর পাঁচটা থেকেই শুরু হয় বাস ছাড়া। কিন্তু আজকের দৃশ্য একেবারে অচেনা। কোনো বাস আসেনি। অন্যদিকে যাত্রীরা অপেক্ষায় আছেন।

শেরপুর জেলার বাসিন্দা রাবেয়া। দুই দিন আগে এসেছিলেন মিরপুরে তার বোনের বাসায়। আজ শেরপুরে ফিরে যাওয়ার কথা। শুক্রবার (১৪ অক্টোবর) মহাখালীর বাস কাউন্টার থেকে এনা পরিবহনের টিকিট কাটেন। আজ সকালে কাউন্টারে গিয়ে দেখেন, বাস বন্ধ। বাধ্য হয়ে একটি প্রাইভেটকার ভাড়া করে আসেন আবদুল্লাহপুর। এখান থেকে কোনো বাস যাচ্ছে না। দুই শিশু আর ব্যাগ নিয়ে অপেক্ষা করছেন তিনি।

রাবেয়া বলেন, একজন বলে দিলেন যে; আবদুল্লাহপুর থেকে বাস পাওয়া যাবে। তাই গাড়ি ভাড়া করে এখানে আসি। এখানে আসার পর দেখি অবস্থা আরও বেশি খারাপ। সন্তানদের স্কুল খোলা। যে করেই হোক, যাওয়াটা জরুরি।

মো. কাওসার নামে এক প্রাইভেটকার চালক বলেন, যাত্রীদের বাস বন্ধের বিষয়টি বলেছি। কিন্তু তারা কিছুতেই তা মানতে চাইছেন না। বাসের জন্য অপেক্ষা করছেন। সন্ধ্যার আগে বাস চালবে না।

তিনি আরও বলেন, যাত্রীদের ভোগান্তির কথা ভেবে প্রাইভেট কার দিয়ে লোক টানার কথা ভাবছিলাম। কিন্তু মাঝপথে গেলে হয়রানি করবে, এই ভয়ে গাড়িও নামাতে পারছি না।

সাভারে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলা, অভিযোগ রেজিস্ট্রার সহ শিক্ষকের বিরুদ্ধে

মাহবুব আলম মানিকঃ সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে রেজিস্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x