যথার্থ মর্যাদায় উথলী ডিগ্রি কলেজে জাতীয় শোক দিবস পালিত

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জীবননগর উথলী ডিগ্রী কলেজ ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে কলেজ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও পতাকা উত্তোলনের মাধ্যমে দিনব্যাপী কর্মসুচির সুচনা করা হয়।১৯৭৫ সালের ১৫ অগাস্ট সেনাবাহিনীর একদল কর্মকর্তা ও সৈনিকের হাতে সপরিবারে জীবন দিতে হয় বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের নেতা ও তৎকালীন রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানকে। তার পরিবারের ছয় বছরের শিশু থেকে শুরু করে অন্তঃসত্ত্বা নারীও সেদিন ঘাতকের গুলি থেকে রেহাই পায়নি।

জাতীয় এই শোকের দিনে জীবননগর উথলী ডিগ্রী কলেজে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে, পালিত হয়েছে নানা কর্মসূচি। উথলী ডিগ্রী কলেজের আয়োজিত শোক রালির আয়োজন করা হয়।রাশি শেষে কলেজের হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এবং জাতীয় শোক দিবস উপলক্ষে উথলী ইউনিয়নের সেনেরহুদা রেলওয়ে গেটেও অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উথলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আকরাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উথলী ইউনিয়নের সভাপতি ও উথলী ডিগ্রি কলেজের পরিচালনা কমিটি সভাপতি মোঃ আব্দুল হান্নান, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সভাপতি লুৎফর রহমান লুথু।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কলেজের সহকারী অধ্যাপক মাজেদুল ইসলাম, তত্ত্বাবধানে ছিলেন মোঃ স্বপন এসময় উপস্থিত ছিলেন শিক্ষক মন্ডলী ও সকল ছাত্র ছাত্রী।

রাজধানীতে পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

রাজধানীর বেইলি রোডস্থ শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্সে এক মনোরম পরিবেশে উদ্বোধন হলো খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের বিক্রয় ও প্রদশর্নী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x