রংপুরের পীরগঞ্জে বজ্রাঘাতে পাঁচজন নিহত

রংপুরের পীরগঞ্জে বজ্রাঘাতে পাঁচজন নিহতের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বিকেলে উপজেলার কাবিলপুর ইউনিয়নের বিটিসি মোড়ে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও একজন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল এনটিভি অনলাইনকে তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন—সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট তিলকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে নাজমুল (১৮), একই উপজেলার ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের সিরুলের ছেলে সিয়াম (২০), আল আমিনের ছেলে শাহাদত (২৫), আয়তালের ছেলে রাশেদুল (২৪) এবং পীরগঞ্জর চকশোলাগাড়ী গ্রামের আব্দুল জলিলের ছেলে জব্বার।

এসময় আহত হয়েছেন পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নে রসুলপুর গ্রামের বাসিন্দা মেহেদুল। স্থানীয়রা জানিয়েছেন, গাইবান্ধার সাদুল্লাহপুর থেকে ট্রলিতে করে ইটভাটায় যাচ্ছিলেন শ্রমিকরা। বিকেল সাড়ে তিনটার দিকে বিটিসি মোড়ে পৌঁছালে বজ্রপাত হয়। এ সময় ওই পাঁচজন নিহত ও একজন আহত হন।

কাবিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, ‘নিহতরা সকলেই শ্রমিক। তারা ধাপেরহাট ৩২ মাইলের পূর্ব পাশে পীরগঞ্জ উপজেলার চকশোলাগাড়ীর একটি ইটভাটার শ্রমিক।’

ওসি আবদুল আউয়াল বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহগুলো উদ্ধার করে থানায় আনা হচ্ছে এবং নিহতদের পরিবারকে জানানোর জন্য সংশ্লিষ্ট থানায় বেতারবার্তা পাঠানো হয়েছে।

সাভারে গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর উপর হামলা, অভিযোগ রেজিস্ট্রার সহ শিক্ষকের বিরুদ্ধে

মাহবুব আলম মানিকঃ সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে রেজিস্ট্রারের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করতে গিয়ে হামলার শিকার হয়েছেন আইন...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x