রাজাপুরে ইউপি সদস্য’র বিরুদ্ধে জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে জোরপূর্বক জমি দখল করে ব্যক্তিগত রাস্তা নির্মানের পায়তারার অভিযোগ উঠেছে ইউপি সদস্য নূরে আলম মল্লিকের বিরুদ্ধে।

নূরে আলম মল্লিক উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য এবং ঐ এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। একই এলাকার মৃত খান জাহান আলী মল্লিকের ছেলে মোস্তাফিজুর রহমান লিটন মল্লিক রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। উভয়ে পরস্পর নিকটাত্মীয় এবং একই সম্পত্তির ওয়ারিশ।

অভিযোগ সূত্রে জানাযায়, ইউপি সদস্য নূরে আলম মল্লিক, নুরুল হুদা বাধন ও নূরুল আমিনের সাথে জমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে বাবুল মল্লিকদের সাথে। বাবুল মল্লিকদের পৈত্রিক সূত্রে পাওয়া এই সম্পত্তি দীর্ঘদিন যাবত দখল করার জন্য চেষ্টা চালাচ্ছিলেন প্রতিপক্ষরা। প্রতিপক্ষরা তাদের সম্পত্তি জোড়করে দখল করবে লোকমুখে এমন সংবাদ পেয়ে ২৬ জুন রাতে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিয়ে আইনগত সহয়তা চান ভুক্তভোগী মোস্তাফিজুর রহমান লিটন।

ভুক্তোভোগী মোঃ মোস্তাফিজুর রহমান লিটন মল্লিক সাংবাদিকদের জানায় , ১৭ জুন শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে নূরে আলম মল্লিক তার লোকজন নিয়ে আমাদের সম্পত্তি জোড় পূর্বক দখল করে রাস্তা নির্মানের জন্য খুটি পুঁতে দড়ি টাঙ্গিয়ে দেয় এবং আমাদের অনেক গাছপালা কেটে ফেলে। তাতে আমরা বাধা দিলে আমাদের জীবন নাশের হুমকি দেয়।

ইউপি সদস্য নূরে আলম মল্লিক তার বিরুদ্ধে প্রতিপক্ষের অনা অভিযোগ অস্বিকার করে বলেন , ২০১৬ সালে এই রাস্তা নির্মাণ কাজের জন্য একটি মিমাংসা পত্র রয়েছে এবং তা উভয়ের স্বাক্ষরিত তৎকালীন স্থানীয় ইউপি সদস্যের মধ্যস্থতায়। সেই অনুযায়ী আমি রাস্তা নির্মাণের জন্য কাজ শুরু করেছি মাত্র।

রাজাপুর থানার এএসআই আজাদ বলেন কর্মকর্তাদের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উভয় পক্ষের সঙ্গে আলোচনা করে বিবাদীয় জমিতে সকল রকমের কাজ বন্ধ করে দেয়া হয়েছে। আগামী ৭ দিনের মধ্যে স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসার জন্য বলা হয়েছে। অপারগতায় পরবর্তীতে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কৃতি শিক্ষার্থীদের পড়া লেখায় উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা

নেত্রকোনার দুর্গাপুর প্রেসক্লাবের আয়োজনে ২০২৪ সনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় প্রেসক্লাবের ৩জন সাংবাকর্মীর মেধাবী সন্তানগন জিপিএ ৫.০০ সহ কৃতিত্বের সাথে কৃতকার্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x